logo
ঢাকামঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১

বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে

বরগুনা প্রতিনিধি
সেপ্টেম্বর ২১, ২০২১ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেল তিনটার দিকে গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে বরগুনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল সোমবার বেলা ১১ টার দিকে তালতলী বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক তালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের আউট প্রসেসিং প্রকৌশলী হিসেবে কাজ করতেন। তিনি ঢাকার গাজীপুর পৌরসভার ১৪ নং ওয়ার্ডের পিটি পাড়া এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে শরীফুল ইসলাম (৩৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরীর বড় বোন আকলিমা বেগমের সাথে প্রায় পাঁচ বছর ধরে পরিচয় ছিল। সেই সুবাদে ওই কিশোরীর পরিবারের সাথে যোগাযোগ ছিল শরীফুলের। গত ৭-৮ মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে গত ৮ দিন পূর্বে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকার সাইনবোর্ড এলাকা থেকে তালতলী বন্দর এলাকার একটি ভাড়া বাসায় নিয়ে আসেন এবং সেখানে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন ও বিয়ের জন্য বার বার বললেও শরীফের তালবাহানা করে। ভুক্তভোগী ওই কিশোরী ঘটনাটি গোপনে পাশের বাসায় বললে স্থানীয় জনপ্রতিনিধি ও সংবাদকর্মীরা তালতলী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই কিশোরী বাদী হয়ে গতকাল সোমবার রাতে তালতলী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

তালতলী থানার ওসি কামরুজ্জামান মিয়া জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্তকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারের সোপর্দ করা হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।