1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
বিশ্ববিদ্যালয় ছাত্রীকে চুলের মুঠি ধরে কোপাল গৃহকর্মীর মেয়ে!
শুক্রবার, ১৪ মে ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে চুলের মুঠি ধরে কোপাল গৃহকর্মীর মেয়ে!

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ১৫০ বার
ছাত্রী
নিউজটি শেয়ার করুন..
  • 2
    Shares

রাজশাহীতে নিজ বাসায় হামলার শিকার হয়েছেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) ছাত্রী ফারজানা তাসনিম সিমরান। তাকে চুলের মুঠি ধরে কুপিয়েছে গৃহকর্মীর মেয়ে। বুকের বাঁ পাশে বটির জখম হয়েছে সিমরানের। এঘটনায় সিমরানের বাড়ির গৃহকর্মীর মেয়ে ঝর্নাকে আটক করেছে পুলিশ। ঝর্না মহানগরীর বোয়ালিয়া থানার টিকাপাড়া মিরেরচক এলাকার বাসিন্দা। তার মা জরিনা বেগম সিমরানদের বাসায় কাজ করেন। শনিবার রাজশাহীর বোয়ালিয়া থানার টিকাপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। সিমরান বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এই ঘটনায় শনিবার রাতে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

আহত ছাত্রী ফারজানা তাসনিম সিমরান শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অ্যাগ্রিবিজনেস বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি নগরীর বোয়ালিয়া থানার টিকাপাড়া এলাকার মৃত আলতাফ হোসেনের মেয়ে।

মামলা সূত্রে জানা গেছে, ঘটনার দিন দুপুরে ঝর্না আমাদের বাড়িতে আসে। ভুক্তভোগী সিমরান তার বান্ধবীর সঙ্গে দেখা করতে বাড়ির দরজার তালা খুলে বের হচ্ছিল। এ সময় সিমরানের মাথার চুল ধরে জোরে টান দিয়ে ঝর্না একটি বটি দিয়ে বুকের বাম পাশে সজোরে আঘাত করে। সিমরানের চিৎকারে ঝর্না বাড়ির দরজা খুলে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বোয়ালিয়া থানার ডিউটি অফিসার এএসআই আল মামুন জানান, অভিযুক্ত ঝর্নাকে আটক করা হয়েছে।


নিউজটি শেয়ার করুন..
  • 2
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন