logo
ঢাকাবুধবার , ১১ নভেম্বর ২০২০

বিশ্বসেরা সাকিব ফিটনেস টেস্টেও নাম্বার ওয়ান

স্পোর্টস করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
নভেম্বর ১১, ২০২০ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটে ফিরেই পুনর্দখল করেছেন বিশ্বসেরা অলরাউন্ডারের খেতাব। এবার ফিটনেস টেস্টেও নাম্বার ওয়ান হলেন সাকিব আল হাসান। বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফিটনেস টেস্টে সর্বোচ্চ স্কোর করেছেন তিনি।

গত দুদিন ধরে ফিটনেস টেস্ট সম্পন্ন করেছেন দেশের পেশাদার ক্রিকেটাররা। মঙ্গলবার পর্যন্ত ফিটনেস টেস্টে ১৩.৬ স্কোর নিয়ে সবার ওপর ছিলেন পেসার মেহেদী হাসান।

কিন্তু বুধবার (১১ নভেম্বর) মেহেদীকে পেছনে ফেলে সাকিব সর্বোচ্চ ১৩.৭ স্কোর নিয়ে ফিটনেস শেষ করেন।

এর আগে নিষেধাজ্ঞা কাটিয়ে গত শুক্রবার রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন সাকিব। দেশে এসে করোনাভাইরাসের নমুনা টেস্টে নেগেটিভ রিপোর্ট আসে তাঁর। এরপর বুধবার তিনি ফিটনেস টেস্টে অংশ নেন।

এদিকে সাকিবের ফিটনেস নিয়ে বিসিবির ট্রেইনার তুষার কান্তি হাওলাদার গণমাধ্যমকে বলেন, সাকিব খুব ভালো অবস্থায় রয়েছে। এর আগে সে কখনো এতো ভালো স্কোর করেনি। সাকিব নিষেধাজ্ঞার সময়ে কঠোর পরিশ্রম করেছে। এটা তার ক্যারিয়ারকে আরও মজবুত করবে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৮ অক্টোবর জুয়াড়ির প্রস্তাব গোপন করায় সাকিবকে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি। পরে ওই ঘটনায় সাকিব ভুল স্বীকার করলে তাঁর শাস্তি এক বছর মওকুফ করে ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।