logo
ঢাকাবৃহস্পতিবার , ১৪ অক্টোবর ২০২১

বিয়ে নিয়ে মুখ খুললেন রাইমা

বিনোদন ডেস্ক
অক্টোবর ১৪, ২০২১ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

পর্দায় বেশ কয়েক বার সাত পাক ঘুরে ফেলেছেন। লাল বেনারশি, মাথায় মুকুট পরে মুখে চন্দন লাগিয়ে পানপাতায় মুখ ঢেকেছেন। কিন্তু বাস্তবে কবে বিয়ের পিঁড়িতে বসবেন রাইমা সেন? 

সম্প্রতি আনন্দবাজার অনলাইনের জন্য ফটোশুটে এই প্রশ্নেরই মুখোমুখি হয়েছিলেন রাইমা।

নিজেকে নিয়ে রটতে থাকা গুঞ্জন বিষয়ে যথেষ্ট ওয়াকিবহাল সুচিত্রা-নাতনি। সম্প্রতি এক চিত্রগ্রাহকের সঙ্গে নাম জড়িয়েছিল তার। উত্তর দেওয়ার আগেই খানিক উষ্মা প্রকাশ করলেন রাইমা, ‘যা নয় তাই লেখা হচ্ছে আমাকে নিয়ে। আমি কোনো চিত্রগ্রাহকের সঙ্গে ছবি যেই তুললাম, আর ১০টি গল্প হয়ে গেল! আমার কিছু যায় আসে না। কিন্তু আমার মা-বাবা আছেন। তাদের বন্ধুরা এই সব মিথ্যা গল্প ওদের পাঠান। খুব খারাপ লাগে। ভীষণ রেগে যাই।’

এরপরে খানিক স্থির হয়ে বললেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করব না। নিজের কাজটাই মন দিয়ে করব। নিজের মতো করে থাকব।’

শুটে রাইমার সঙ্গী ছিলেন নিখিল জৈন। ছবি তোলার ফাঁকেই গল্প জুড়ে দিলেন নিখিল-রাইমা। ডায়েট থেকে ডিম ভাজা, আলোচনা চলল সবকিছু নিয়েই। রাইমা মাংস খেতে ভালোবাসেন। পূজার চারদিন পাতে মাংস তার চাই-ই চাই। কিন্তু নিখিল আবার সেভাবে মাংস পছন্দ করেন না। তবে শরীরচর্চার প্রতি দু’জনের ভালোবাসা দেখার মতো।

তাদের ব্যক্তিজীবন নিয়ে চর্চা অবিরাম। কিন্তু সে সবের তোয়াক্কা করেন না তারা। ক্যামেরার খচখচ শব্দ, বিরিয়ানির গন্ধ আর এক রাশ গল্পে আরও গভীর হলো রাইমা-নিখিলের বন্ধুত্ব।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।