logo
ঢাকাশনিবার , ২০ মার্চ ২০২১

বেতাগীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে স্বামীর প্রতিদ্বন্দ্বী স্ত্রী

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
মার্চ ২০, ২০২১ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

বরগুনার বেতাগীতে ১ম ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে উপজেলার মোকামিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বামীর প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়েছেন স্ত্রী। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন নিয়েছেন তারা। বৃহস্পতিবার (১৮ মার্চ) মোকামিয়া ইউনিয়ন পরিষদের  বর্তমান চেয়ারম্যান মো. মাহবুব আলম সুজন মল্লিক ও তার সহধর্মিণী জিনাত জাহান  মনোনয়নপত্র সংগ্রহ করে উপজেলা নির্বাচন অফিসে জমা দেন।

এছাড়া মোকামিয়া ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী মো. জালাল গাজী, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাত পাখা মার্কার প্রার্থী মো. আমজাদ হোসেন খান এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে গাজী নফিজুর রহমান চুন্নু সহ চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী এবং সাধারণ ও সংরক্ষিত সদস্য পদে ৫৬ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী সহীদুল ইসলাম জানান, আগামী ১১ এপ্রিল ১ম ধাপে বেতাগী উপজেলার ৭ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাই ১৯ মার্চ ও প্রত্যাহারের শেষ সময় ২৪ মার্চ।

এদিকে স্বামী-স্ত্রী চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ায় ভোটারদের মাঝে নানা কৌতূহল দেখা দিয়েছে। চায়ের দোকান থেকে রাস্তাঘাট সবখানেই আলোচনা ও সমালোচনা চলছে। তবে স্থানীয় বাসিন্দারা স্বামী-স্ত্রীর এই প্রতিদ্বন্দ্বীতাকে এক ধরণের নতুনত্ব বলে মনে করছেন।

স্বামী-স্ত্রী মিলে প্রার্থী হওয়া প্রসঙ্গে মোকামিয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. মাহবুব আলম সুজন মল্লিক জানান, নির্বাচনী কৌশল হিসেবে স্ত্রীকে প্রার্থী করেছি। যদি কোন কারণবশত একজনেরটা বাদ পড়ে, তবে আরেকজন নির্বাচন করতে পারবো।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।