1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
বরগুনা বেতাগী পৌর নির্বাচনের দুইদলের মনোনয়নপত্র দাখিল
বুধবার, ২৩ জুন ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]
শিরোনাম:
কঠোর ‘লকডাউনে’ বদলে গেছে খুলনা! পাথরঘাটায় হরিণের চামড়া-মাংস উদ্ধার সংবাদ সম্মেলনের বক্তব্য নিতে গেলে সাংবাদিককে পিটিয়ে আহত বরগুনায় দুই ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-১০ সুমি’জ হট কেক’র বিরুদ্ধে ১০ কোটি টাকার ভ্যাট ফাঁকির মামলা বরগুনা সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক সংস্কৃতিসেবীদের মাঝে সহায়তা প্রদান তালতলীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে দেবীদ্বারে আলোর পাঠশালায় বই ও ব্যাগ বিতরণ দেবীদ্বারে ২০ মাস বয়সি আমির হামজার রহস্যজনক মৃত্যু জি, টি ডিগ্রী কলেজে মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে আর্থিক অনুদান

বরগুনা বেতাগী পৌর নির্বাচনের দুইদলের মনোনয়নপত্র দাখিল

মাহমুদুল হাসান (বরগুনা) প্রতিনিধি
  • নিউজ প্রকাশ: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ২৭১ বার
news Barguna
নিউজটি শেয়ার করুন..
  • 45
    Shares

সারাদেশে ২৮ ডিসেম্বর প্রথম ধাপের পৌর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । এর মধ্যে বরগুনার বেতাগী পৌরসভা নির্বাচন সামনে রেখে বড় দুই দল আওয়ামী লীগ ও বিএনপির মেয়র পদে তাদের দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে দল থেকে ।

নৌকা পেয়েছে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র এ বিএম গোলাম কবীর অপরদিকে বিএনপির ধানের শীষ থেকে পেয়েছেন পৌর বিএনপির আহ্বায়ক  হুমায়ুন কবীর মল্লিক ।

সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মোনাজাত দিয়ে একটি আনন্দ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাচন কমিশনার কাছে মনোনয়নপত্র দাখিল করেন  নৌকা মার্কার প্রার্থী এবিএম গোলাম কবির। পাশাপাশি ধানের শীষ থেকে হুমায়ুন কবিরও মনোনয়নপত্র দাখিল করেন।

এছাড়াও মেয়র প্রার্থী পাশাপাশি কাউন্সিলর প্রার্থীরাও মনোনয়নপত্র দাখিল করেন। ১৯৯৯ সালের ১৮ মার্চ ৭.৭২ বর্গকিলোমিটার আয়তন বেতাগী পৌরসভা গঠিত হয়।  এ পৌরসভায় বর্তমান মোট ভোটার সংখ্যা ৯হাজার ২শত ৭৭ জন,  এর মধ্যে পুরুষ ভোটার ৪হাজার  ৫শত ৪২জন এবং মহিলা ভোটার ৪হাজার ৭শত ৩৫জন।


নিউজটি শেয়ার করুন..
  • 45
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন