logo
ঢাকাসোমবার , ৩০ নভেম্বর ২০২০

বরগুনা বেতাগী পৌর নির্বাচনের দুইদলের মনোনয়নপত্র দাখিল

মাহমুদুল হাসান (বরগুনা) প্রতিনিধি
নভেম্বর ৩০, ২০২০ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

সারাদেশে ২৮ ডিসেম্বর প্রথম ধাপের পৌর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । এর মধ্যে বরগুনার বেতাগী পৌরসভা নির্বাচন সামনে রেখে বড় দুই দল আওয়ামী লীগ ও বিএনপির মেয়র পদে তাদের দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে দল থেকে ।

নৌকা পেয়েছে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র এ বিএম গোলাম কবীর অপরদিকে বিএনপির ধানের শীষ থেকে পেয়েছেন পৌর বিএনপির আহ্বায়ক  হুমায়ুন কবীর মল্লিক ।

সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মোনাজাত দিয়ে একটি আনন্দ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাচন কমিশনার কাছে মনোনয়নপত্র দাখিল করেন  নৌকা মার্কার প্রার্থী এবিএম গোলাম কবির। পাশাপাশি ধানের শীষ থেকে হুমায়ুন কবিরও মনোনয়নপত্র দাখিল করেন।

এছাড়াও মেয়র প্রার্থী পাশাপাশি কাউন্সিলর প্রার্থীরাও মনোনয়নপত্র দাখিল করেন। ১৯৯৯ সালের ১৮ মার্চ ৭.৭২ বর্গকিলোমিটার আয়তন বেতাগী পৌরসভা গঠিত হয়।  এ পৌরসভায় বর্তমান মোট ভোটার সংখ্যা ৯হাজার ২শত ৭৭ জন,  এর মধ্যে পুরুষ ভোটার ৪হাজার  ৫শত ৪২জন এবং মহিলা ভোটার ৪হাজার ৭শত ৩৫জন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।