1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
মধ্যরাতে ঢাকার রাস্তায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ!
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

মধ্যরাতে ঢাকার রাস্তায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ!

নিজস্ব প্রতিবেদক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১৩৫ বার
বেসরকারি বিশ্ববিদ্যালয়
নিউজটি শেয়ার করুন..
  • 12
    Shares

রাজধানীর মিরপুর টেকনিক্যাল মোড়ের রাস্তা থেকে মধ্যরাতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৪ জানুয়ারি) দিবাগত রাত ১ টার দিকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। আশা চৌধুরী নামে ওই ছাত্রী বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজিতে (বিইউবিটি) পড়াশোনা করতেন। লেখাপড়ার পাশাপাশি একটি বেসরকারি বায়িং হাউসেও চাকরি করতেন। তিনি অভিনয় করতেন বলেও তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।

জানা গেছে, আশার বাবার নাম আবুল কালাম। রূপনগর ২০ নম্বর রোডের ৩৭ নম্বর বাসায় থাকতেন। তবে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি। তিনি সড়কে গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন না তাকে হত্যা করা হয়েছে সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

মঙ্গলবার (৫ জানুয়ারি) দারুসসালাম থানার এসআই সোহান আহমেদ গণমাধ্যমকে জানান, রাত দেড়টার দিকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। পরে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। কোনো যানবাহনের ধাক্কায় মারা যেতে পারেন বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। একটি বেসরকারি বায়িং হাউসে চাকরি করতেন ওই তরুণী। বিকাল ৩টা রাত ১১টা পর্যন্ত ডিউটি ছিল তার। বাসায় ফেরার পথে তিনি নিহত হয়েছেন।


নিউজটি শেয়ার করুন..
  • 12
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন