logo
ঢাকাবৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১

‘ব্যাচেলর পয়েন্ট ৪’ কবে আসছে?

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২, ২০২১ ২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

অবশেষে আসতে চলেছে তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর পরবর্তী সিজন। একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, শিগগিরই নতুনভাবে পর্দায় আসতে চলেছেন কাবিলা, হাবু ভাই ও পাশা ভাইয়েরা। এবারের সিজনটিও দেখা যাবে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

অবশ্য ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজন নিয়ে নিশ্চিতভাবে কিছু বলেননি এর নির্মাতা কাজল আরেফিন অমি। তবে কয়েক দিন ধরে তিনি এই নাটকের নাম, চরিত্র উল্লেখ করে কিছু পোস্ট দিয়েছেন। যা দর্শকদের মনে কৌতুহল সৃষ্টি করেছে।

এমনকি একটি নম্বর থেকে কল করে তার কাছে নাটকটির ‘সিজন ৪’ বানানোর দাবি করেছেন বলে জানান অমি। তিনি ওই ব্যক্তিকে আশ্বাস দিয়েছেন। বলেছেন, ‘একটু সময় দেন ভাই, ভাবছি কি করা যায়! হুট করে কিছু করলে তো হবে না ভাই…. সবুরে মেওয়া ফলে।’

গত কয়েক বছরে দেশের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এ পর্যন্ত নাটকটির তিনটি সিজন প্রচার হয়েছে। এগুলোতে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির ও তৌসিফ মাহবুব। তাদের চরিত্র এবং সংলাপগুলো আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছে।

তৃতীয় সিজনের শেষ দিকে দেখা যায়, কাবিলার সাজা হয়েছে। তাকে কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হয়েছে। এই দৃশ্য মেনে নিতে পারেননি দর্শকরা। তারা অবিলম্বে কাবিলার মুক্তি দাবি করেন। এমনকি রাজপথে নেমে আন্দোলনের ডাকও দিয়েছিলেন তারা। নব্বই দশকের পর কোনো নাটক নিয়ে দর্শকদের এমন উন্মাদনা আর দেখা যায়নি। তাই দর্শকদের তুমুল চাহিদার কথা ভেবেই নতুন সিজন বানানোর পরিকল্পনা করছেন এর নির্মাতা-প্রযোজকরা। আর নতুন সিজনে কাবিলাকে জেল থেকে মুক্তি পেতে দেখা যাবে। তাই এই সিজনটি দর্শকদের জন্য স্পেশাল হবে বলে শোনা যাচ্ছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।