logo
ঢাকাশুক্রবার , ৪ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

বায়তুল মোকাররম ভাস্কর্যবিরোধী বিক্ষোভ, পুলিশের লাঠিচার্জ

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন
ডিসেম্বর ৪, ২০২০ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

ভাস্কর্য তৈরিকে কেন্দ্র করে শুক্রবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররম থেকে বিক্ষোভ বের করেছেন একদল মুসল্লি। জুমার নামাজ শেষে তাঁরা এই বিক্ষোভ মিছিল বের করেন। বিক্ষোভে ভাস্কর্যবিরোধী স্লোগান দেয়া হয়। মিছিলটি পল্টন এলাকায় পৌঁছালে পুলিশ লাঠিচার্জ করলে সেটি ছত্রভঙ্গ হয়ে যায়।

শুক্রবার (০৪ ডিসেম্বর) দুপুরে আয়োজিত মিছিল বায়তুল মোকাররম থেকে পল্টনের দিকে যাওয়ার সময় বাধা দেয় পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়া হয়। বিক্ষোভকারীরা বলেন সারা দেশে ভাস্কর্য নির্মাণের প্রতিবাদে তাঁদের এই কর্মসূচি।

পুলিশের মতিঝিল জোনের এডিসি এনামুল হক সাংবাদিকদের বলেন, অনুমতি ছাড়া যেকোনো ধরনের সভা সমাবেশে নিষিদ্ধ। এরপরও জুমার নামাজ শেষে একদল মুসলিম বিক্ষোভ মিছিল বের করেছেন। পুলিশ তাঁদেরকে পল্টন মোড়ে থামিয়ে দেয়। এর আগে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের চারপাশে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছিল। তিনি আরও বলেন মিছিল কারা আয়োজন করেছে তা এখনো জানা যায়নি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
%d bloggers like this: