logo
ঢাকারবিবার , ৬ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করে পাঞ্জাবি পরা দুই যুবক (ভিডিও)

স্টাফ রিপোর্টার | দৈনিক বিবর্তন
ডিসেম্বর ৬, ২০২০ ১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ায় নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর করে টুপি ও পাঞ্জাবি পরা দুই যুবক। সিসিটিভি ফুটেজে বিষয়টি দেখা গেছে। এঘটনায় শনিবার রাতে দুই মাদ্রাসাছাত্রকে আটক করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে ওই দুই ছাত্রকে শনাক্ত করা হয়েছে বলে দাবি পুলিশে।

ভাস্কর্য ভাংচুরের সময়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা গেছে, সাদা পাঞ্জাবি ও টুপি পরা দুই যুবক প্রথমে ওই ভাস্কর্য নির্মাণের জন্য তৈরি করা বাঁশের কাঠামোতে ‍ওঠেন। পরে ভাস্কর্য ভাংচুর শুরু করেন।

পুলিশের এক শীর্ষ কর্মকর্তা বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাদের দুজনকে শনাক্ত করা হয়। পরে মাদ্রাসায় অভিযান চালিয়ে সেখান থেকে তাদের আটক করা হয়েছে। এ বিষয়ে প্রেস বিফ্রিংয় করে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ওই ভাস্কর্যটি ভাঙচুর করে দুর্বৃত্তরা। এ নিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রতিবাদ ও বিক্ষোভ করেছেন। দেশজুড়ে নিন্দার ঝড় উঠেছে।

ভিডিও

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।