logo
ঢাকাশুক্রবার , ১২ মার্চ ২০২১

মোদিকে দেশে আনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল : ভিপি নুরের সহযোগী সংগঠন।

মোঃ তারেক রহমান বিশেষ প্রতিনিধি
মার্চ ১২, ২০২১ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

মোদিকে বাংলাদেশে আনার প্রতিবাদে বাংলাদেশ যুব অধিকার পরিষদ কর্তৃক আজকের বিক্ষোভ সমাবেশ ও মিছিল।

মিছিল টি শুরু হয় শুক্রবার বিকাল ৪ টায়,প্রেসক্লাবে বক্তব্যের মাধ্যমে বিক্ষোভ সমাবেশ শুরু হয়ে প্রেসক্লাব থেকে মৎস্য ভবন, শাহাবাগ, টিএসসি, শহীদ মিনার, আজিমপুরে, নীলক্ষেতে মিছিলের পর শাহবাগ মোড়ে বক্তব্যের মাধ্যমে সমাবেশ শেষ করেন সংগঠনটির নেতাকর্মীরা।

সমাবেশে ডাকসু ভিপি নুরুলহক নুর বলেন দক্ষিণ এশিয়ায় সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়ানো উগ্র হিন্দুত্ববাদীকে মোদিকে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর মতো পবিত্র অনুষ্ঠানে বাংলাদেশে আসতে দেওয়া হবে না।

তারপরও যদি সরকার আনে সেটা ছাত্র,যুবকদের রক্তের উপর দিয়ে আনতে হবে। নুর বলেন আমাদের স্পষ্ট কথা, ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক হবে ন্যায্যতার ভিত্তিতে, দাসত্বের ভিত্তিতে নয়। ভারতকে সীমান্ত বন্ধ ও বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতিতে হস্তক্ষেপ বন্ধ করতে হবে।

এ সময় গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ড. জাফরুল্লাহ চৌধুরী বলেন, নরেন্দ্র মোদিকে আনলে বঙ্গবন্ধুকে অপমান করা হবে। ক্ষুদ্র স্বার্থের জন্য বড় স্বার্থের বিসর্জন না দিতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান জাফরুল্লাহ চৌধুরী।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।