1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
বিজয়ের অনুষ্ঠানের নামে নাচ-গান, মদপানে ছাত্রের মৃত্যু!
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

বিজয়ের অনুষ্ঠানের নামে নাচ-গান, মদপানে ছাত্রের মৃত্যু!

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ১১৭ বার
মদপানে ছাত্রের মৃত্যু
নিউজটি শেয়ার করুন..
  • 2
    Shares

সিরাজগঞ্জের শাজাদপুরে বিজয় দিবসের অনুষ্ঠানের নামে আয়োজিত পার্টিতে মদপানে রুবেল নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। মদপানে অুসস্থ আরও ৩ বন্ধুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রুবেল উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের নগরডালা গ্রামের জহুরুল ইসলামের ছেলে ও শাহজাদপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তিনি শক্তিপুর নানার বাড়ি থেকে পড়ালেখা করতেন। আহতরা হল- শক্তিপুর পশ্চিমপাড়া গ্রামের ফটিক শেখের ছেলে মোক্তার শেখ, সাহেব আলী শেখের ছেলে আলামিন হোসেন ও আলম শেখের ছেলে সম্রাট শেখ।

মদপানে অসুস্থ মোক্তারের ভাই আরিফ হোসেন জানান, গত মঙ্গলবার মহান বিজয় দিবস পালন উপলক্ষে এরা কয়েক বন্ধু মিলে গ্রামের চরার মধ্যে শিশু-কিশোরদের খেলাধুলা প্রতিযোগিতার আয়োজন করে। এ অনুষ্ঠানকে কেন্দ্র করে সোমবার রাতে ওই স্থানে তারা বক্সে গান বাজিয়ে নাচ-গান ও খিচুরি ভোজ শেষে বাংলা মদপান করে অসুস্থ অবস্থায় রাতভর ওখানেই পড়ে থাকে। পরদিন বুধবার সকালে অসুস্থ অবস্থায় তারা বাড়ি গিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নেয়। তাদের অবস্থার অবনতি হলে রুবেলকে শুক্রবার রাতে প্রথমে শাহজাদপুর ও পরে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল গভীর রাতে মারা যায়। অপরদিকে অবস্থার অবনতি হলে শনিবার সকালে মোক্তার শেখ, আলামিন শেখ ও সম্রাট শেখকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার আরও অবনতি হলে দুপুরে তাদের বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


নিউজটি শেয়ার করুন..
  • 2
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন