logo
ঢাকারবিবার , ২০ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

বিজয়ের অনুষ্ঠানের নামে নাচ-গান, মদপানে ছাত্রের মৃত্যু!

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
ডিসেম্বর ২০, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের শাজাদপুরে বিজয় দিবসের অনুষ্ঠানের নামে আয়োজিত পার্টিতে মদপানে রুবেল নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। মদপানে অুসস্থ আরও ৩ বন্ধুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রুবেল উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের নগরডালা গ্রামের জহুরুল ইসলামের ছেলে ও শাহজাদপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তিনি শক্তিপুর নানার বাড়ি থেকে পড়ালেখা করতেন। আহতরা হল- শক্তিপুর পশ্চিমপাড়া গ্রামের ফটিক শেখের ছেলে মোক্তার শেখ, সাহেব আলী শেখের ছেলে আলামিন হোসেন ও আলম শেখের ছেলে সম্রাট শেখ।

মদপানে অসুস্থ মোক্তারের ভাই আরিফ হোসেন জানান, গত মঙ্গলবার মহান বিজয় দিবস পালন উপলক্ষে এরা কয়েক বন্ধু মিলে গ্রামের চরার মধ্যে শিশু-কিশোরদের খেলাধুলা প্রতিযোগিতার আয়োজন করে। এ অনুষ্ঠানকে কেন্দ্র করে সোমবার রাতে ওই স্থানে তারা বক্সে গান বাজিয়ে নাচ-গান ও খিচুরি ভোজ শেষে বাংলা মদপান করে অসুস্থ অবস্থায় রাতভর ওখানেই পড়ে থাকে। পরদিন বুধবার সকালে অসুস্থ অবস্থায় তারা বাড়ি গিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নেয়। তাদের অবস্থার অবনতি হলে রুবেলকে শুক্রবার রাতে প্রথমে শাহজাদপুর ও পরে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল গভীর রাতে মারা যায়। অপরদিকে অবস্থার অবনতি হলে শনিবার সকালে মোক্তার শেখ, আলামিন শেখ ও সম্রাট শেখকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার আরও অবনতি হলে দুপুরে তাদের বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।