logo
ঢাকারবিবার , ১০ অক্টোবর ২০২১

মলম পার্টির খপ্পরে তালতলীর গরু ব্যবসায়ী

তালতলী (বরগুনা) প্রতিনিধি
অক্টোবর ১০, ২০২১ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার তালতলীতে মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন দুলাল মোল্লা (৪৫) নামের এক অসহায় কৃষক। স্থানীয়রা অজ্ঞান অবস্থায় অসহায় কৃষক কে অবস্থায় উদ্ধার করে তালতলী হাসপাতালে ভর্তি করেন।।

রোববার (১০ অক্টেবর) দুপুরে তালতলী বাজারের গরুর হাটে এ ঘটনা ঘটে। উপজেলার তুলাতলী গ্রামের মৃত গগন মোল্লার ছেলে দুলাল।

ভুক্তভোগি পরিবার সূত্রে জানা যায়, দুলাল মোল্লা একজন কৃষক। কৃষি কাজের পাশাপাশি ছোট পরিসরে গরুর ব্যবসা করতে। তিনি এক হাট থেকে গরু ক্রয় করে অন্য হাটে নিয়ে বিক্রি করেন। প্রতি দিনের ন্যয় আজকেরও ৭৫ হাজার টাকা নিয়ে গরু ক্রয়ের জন্য বাজারে আসেন। বাজারে এসে অজ্ঞান পার্টির সদস্যদের সাথে তার দেখা হয় ও তারা একটি গরু বিক্রি করবেন বলে জানান দুলালকে। এই জন্য তাকে হাটের পাশেই চায়ের দোকানে নিয়ে যায়। পরে চা খেয়ে অজ্ঞান পার্টির সদস্যদের সাথে বাজারের কিছু দূরে যায়। এরপরে গরুর বাজারের পাশেই সংযোগ সড়কে গরু নিয়ে আসার কথা বলে দাড়িয়ে থাকতে বলেন। কিছুক্ষন পর তিনি অজ্ঞান হয়ে সড়কে পড়ে থাকেন। পরে স্থানীয়রা উদ্ধার করে তালতলী হাসপাতালে ভর্তি করেন। উদ্ধারের পরে ঐ কৃষকের কাছে কাগজে মোড়ানো একটি আকিজ বিড়ি প্যাকেট পাওয়া যায়। যা কৃষক দুলালের কাছে কখোনই ছিলো না।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.কামরুজ্জামান মিয়া বলেন, সংবাদ পেয়ে ঘটনা স্থানে পুলিশ পাঠানো হয়েছে। ঐ কৃষক দুলাল হাসপাতালে রয়েছেন। এবিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।