logo
ঢাকাসোমবার , ২ নভেম্বর ২০২০

মহানবী (সা.) কে নিয়ে কটূক্তি, বিশ্ববিদ্যালয়ের ছাত্র সুদীপ্ত আটক

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
নভেম্বর ২, ২০২০ ৯:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র ও কটূক্তির অপরাধে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সুদীপ্ত মণ্ডলকে আটক করেছে পুলিশ। রোববার বিকেলে দক্ষিণখান থানা পুলিশ তাকে আটক করেছে। সুদীপ্ত ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির বিবিএর শিক্ষার্থী।

জানা গেছে, দক্ষিণখান, দক্ষিণ আজমপুর মুক্তিযুদ্ধা সরণি রোডে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটূক্তি করেন সুদিপ্ত মণ্ডল। Sudipta Mandal নামের ফেসবুক আইডি থেকে আল্লাহ এবং রাসুল (সঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় কটূক্তি করে। এক পর্যায়ে কয়েকটি আইডি থেকে ম্যাসেজগুলোর স্ক্রিনশট নিয়ে ফেসবুকে কয়েকজন প্রতিবাদ জানালে বিষয়টি সকলের নজরে আসে। এমনকি বিষয়টি নিয়ে ফেসবুকে প্রতিবাদের ঝড় উঠে। তার মা নবাব হাবীবুল্লাহ স্কুল এণ্ড কলেজের শিক্ষকতা করেন।

এদিকে অবিলম্বে সুদীপ্তকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবি করেছেন শিক্ষার্থীরা। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে তাকে নিয়ে সমালোচনা শুরু হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।