logo
ঢাকাবুধবার , ১০ মার্চ ২০২১

উদ্ভট মন্তব্য: ১০ কোটির মামলায় ফেঁসে গেলেন দীঘি

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন
মার্চ ১০, ২০২১ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

উঠতি চিত্রনায়িকা ফারদিন দীঘির বিরুদ্ধে মামলা করেছেন সনামধন্য চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাকে কেন্দ্র করে দীঘির একটি বক্তব্যের প্রতিক্রিয়ায় মামলা দায়েরের ঘটনা ঘটেছে। যদিও গতকাল পর্যন্তও মামলার বিষয়টি ছিল শুধুই হুমকি, তবে আজ (বুধবার) তা বাস্তব।

বুধবার (১০ মার্চ) দুপুরে দীঘির বিরুদ্ধে আদালতে ১০ কোটি টাকার মানহানি মামলা করেছেন দেশের প্রবীণ এ নির্মাতা।

এ বিষয়ে নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু গণমাধ্যমকে বলেন, ‘দীঘি, তার বাবা এবং তার মামার নামে মামলা করেছি। তারা আমার সম্মানহানী করেছে। আমি তাদের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানি মামলা করেছি। আমি অনেক চলচ্চিত্র নির্মাণ করেছি, অনেক ভালো ভালো গল্প আমি লিখেছি। আমি মনেকরি, আমার সম্মান ১০ কোটি টাকারও বেশি।’

বরেণ্য এই চলচ্চিত্র নির্মাতা বলেন, ‘নায়িকাই বলেছে ছবিটি চলবে না। তাহলে মানুষ যাবে কেন? এত বড় সাহস! মুক্তির আগেই চলবে না বললে তো সে (দীঘি) পরিচালক এবং প্রযোজকদের জন্য হুমকি। এটা তো কালচার হয়ে যাবে। অন্য নায়ক-নায়িকারাও এটা বলা শুরু করবে। আর কোনটা চলবে, আর কোনটা চলবে না তা তো কেউই আগে বলতে পারে না।’

যদিও এঘটনায় গত মঙ্গলবার (৯ মার্চ) নির্মাতা ঝন্টুকে ‘সরি’ বলেছিলেন দীঘি। দীঘি বলেছেন, ‘ঝন্টু আংকেল আমার ওপর কেন এত রাগ করেছেন, সেটা আমি জানি না। আমি এমন কোনো স্টেটমেন্ট বা মন্তব্য করিনি যে, উনি আমার নামে মামলা করতে চাইবেন। উনি আমার গুরুজন। তিনি আমার কাছে অত্যন্ত সম্মানিত একজন মানুষ। অজান্তে যদি কোনও ভূল করে থাকি, তার জন্য আমি উনার কাছে ‘সরি’ বলছি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।