1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দল ঘোষণা, জায়গা হয়নি মাশরাফির
বুধবার, ১২ মে ২০২১, ১১:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দল ঘোষণা, জায়গা হয়নি মাশরাফির

স্পোর্টস ডেস্ক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১৫২ বার
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দল ঘোষণা, জায়গা হয়নি মাশরাফির
নিউজটি শেয়ার করুন..
  • 13
    Shares

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশ দলের প্রাথমিক সদস্যদের নাম ঘোষণা করা হয়েছে। টেস্ট ও ওয়ানডে সিরিজের জন্য প্রাথমিক দলে মোট ২৪ জনকে জায়গা দেয়া হয়েছে।

সোমবার (৪ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিবৃতিতে এসব বিষয় নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঘোষিত ২৪ সদস্যদের মধ্যে থেকে যাচাই বাছাই শেষে পরে চূড়ান্ত দল ঘোষণা করবে বিসিবি। এদিকে ২৪ সদস্যের দলে দেশ সেরা পেসার ও সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে রাখা হয়নি। তার জায়গায় দলে ডাক পেয়েছেন তরুণ পেসার শরীফুল।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গণমাধ্যমকে জানিয়েছেন, আগামী বিশ্বকাপের কথা চিন্তা মাথায় রেখেই মাশরাফিকে দলে রাখা হয়নি। তরুণ পেসারদের দিকেই নজর বিসিবির।

তিনি আরও জানান, ২৪ সদস্যের প্রাথমিক স্কোয়াডে নুতন ৬ জন জায়গা পেয়েছেন। তারা হলেন- ইয়াসির আলি রাব্বি, মোহাম্মদ শরিফুল ইসলাম, পারভেজ হোসেন ইমন, নাসুম আহমেদ, হাসান মাহমুদ ও শেখ মাহাদি হাসান।

এছাড়া পুরনো পেসারদের মধ্যে দলে ডাক পেয়েছেন তাসকিন আহমেদ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান ও আলআমিন হোসেন। পাশাপাশি পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিনও রয়েছেন ২৪ সদস্যের দলে।

জানা গেছে, প্রাথমিক এই দলকে দুই গ্রুপে ভাগ করে ১৪ ও ১৬ জানুয়ারি দুটি প্রস্তুতি ম্যাচের আয়োজন করেছে বিসিবি। ওই দুই ম্যাচে দৃষ্টি থাকবে বিসিবির নির্বাচকদের। ধারণা করা হচ্ছে, প্রস্তুতি ম্যাচ থেকেই চূড়ান্ত দলে উঠে আসবেন ক্রিকেটাররা।

প্রসঙ্গত, দুটি টেস্ট ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ১০ জানুয়ারি বাংলাদেশ সফরে আসবে ওয়েস্ট ইন্ডিজ। ২০ তারিখ শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পরের দুই ম্যাচ হবে ২২ ও ২৫ তারিখ। এছাড়া ৩ ফেব্রæয়ারি মাঠে গড়াবে প্রথম টেস্ট ম্যাচ। দ্বিতীয়টি হবে ১১ ফেব্রæয়ারি।

২৪ সদস্যের দলে জায়গা পেলেন যারা-

তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার, ইয়াসির আলি রাব্বি, মোহাম্মদ নাইম শেখ, তাসকিন আহমেদ, মোহাম্মদ আলআমিন হোসেন, মোহাম্মদ শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন, মাহাদি হাসান এবং রুবেল হোসেন।


নিউজটি শেয়ার করুন..
  • 13
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন