1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
মাসিক দক্ষিণ সুরমা দর্পণের মার্চ সংখ্যার মোড়ক উন্মোচন সম্পন্ন।
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

মাসিক দক্ষিণ সুরমা দর্পণের মার্চ সংখ্যার মোড়ক উন্মোচন সম্পন্ন।

এম.এ.সামাদ | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৫০ বার
মাসিক দক্ষিণ সুরমা দর্পণ
নিউজটি শেয়ার করুন..
  • 18
    Shares

৬ মার্চ শনিবার সিলেট মেট্রো ইন্টারন্যাশনাল হলে মাসিক দক্ষিণ সুরমা দর্পণ মার্চ মাসের মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন সম্মানিত প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ।

প্রধান অতিথি দর্পণের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন সত্য দেখে এবং দেখায় এই প্রতিপাদ্য নিয়ে দর্পণ তার লক্ষ্যে পৌছবেই, কারণ এই প্যানেলে রয়েছে মেধাবী, দক্ষ্য ও চৌকস কর্মী বৃন্দ। তিনি সকল প্রকার সহযোগিতার আশ্বাস দিয়ে বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন সিলেট সংবাদ ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, যুক্তরাষ্ট্র কমিউনিটি নেতা আব্দুর রহমান, দর্পণ উপদেষ্টা জাহাঙ্গীর আলম সামী, ভিডিও কলে বক্তব্য রাখেন দর্পণ উপদেষ্টা যুক্তরাষ্ট্রের মিশিগান কমিউনিটি নেতা আবুল কাশেম মুর্শেদ ও যুক্তরাজ্য কমিউনিটি নেতা মু. সিবলু সাদিক, সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি জহুরুল ইসলাম রাসেল,দৈনিক শ্যামল সিলেট, দক্ষিণ সুরমা প্রতিনিধি সাংবাদিক আজমল আহমদ রোমন,টুরিস্ট ক্লাবের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রুপন,সিলেট দিগন্তের সুনামগঞ্জ প্রতিনিধি মোঃ জাকারিয়া আহমদ, আব্দুল্লাহ আল মিজান, তাওমিদ আলম পলাশ,কাজী শাহরিয়ার কবির, আব্দুল্লাহ আল হোসাইন,একেএম ফারদ্বীন, সহ অতিথি বৃন্দ। দর্পণ উপদেষ্টা আলহাজ্ব মিজানুর রহমান মিজান এর সভাপতিত্বে ও ব্যবস্থাপনা সম্পাদক আব্দুর রাজ্জাক এর সঞ্চালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দর্পণ সম্পাদক সুহেল আহমদ,সহ সম্পাদক, সাহেদ আহমদ ও সাইফুল ইসলাম, নির্বাহী সম্পাদক সাজ্জাদুর রহমান প্রচার সম্পাদক আব্দুস সামাদ, নির্বাহী সদস্য জাফরুল ইসলাম, এম. সুমন মিয়া, শেখ মোহাম্মদ সাদিক হুসাইন,পাভেল আহমদ, হুসাইন আহমদ ও করিমুল ইহসান প্রমূখ।অনুষ্ঠান শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হুসাইন আহমদ।


নিউজটি শেয়ার করুন..
  • 18
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন