logo
ঢাকাবৃহস্পতিবার , ৪ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

মাহমুদউল্লাহ রিয়াদের জন্মদিনে সতীর্থদের শুভেচ্ছা

স্পোর্টস করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন
ফেব্রুয়ারি ৪, ২০২১ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদের ৩৫তম জন্মদিন আজ। ১৯৮৬ সালের ৪ ফেব্রুয়ারি ময়মনসিংহে জন্মগ্রহণ করেন তিনি। জন্মদিনে রিয়াদকে শুভেচ্ছা জানিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। শুভেচ্ছা জানিয়েছেন রিয়াদের সতীর্থ এবং অসংখ্য ভক্ত।

২০১৫ সালের বিশ্বকাপে ২টি ও ২০১৭ সালে অনুষ্ঠিত আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে করা ১টি সেঞ্চুরির ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপলোড করে আইসিসি লিখেছে, ‘বড় প্লাটফর্মের বাংলাদেশি ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদকে জন্মদিনের শুভেচ্ছা। বিশ্বকাপে দুইটি ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে তার একটি সেঞ্চুরি দলকে স্বস্তি দিয়েছিল।’

ফেসবুকে মুশফিকুর রহিম লিখেছেন, ‘আমরা সবসময় সুখ ও দুঃখ ভাগাভাগি করে দিয়েছি। বড় ভাই, টিমমেট এবং অসাধারণ একটি চরিত্র হয়ে থাকার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন রিয়াদ ভাই। আপনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।’

নাজমুল হোসেন শান্ত লিখেছেন, ‘শুভ জন্মদিন মাহমুদউল্লাহ রিয়াদ ভাই।’

২০০৭ সালের ২৫ জুলাই শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ম্যাচ খেলার মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটে মাহমুদউল্লাহ রিয়াদের। এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে ৪৯টি টেস্ট, ১৯১টি ওয়ানডে ও ৮৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।