logo
ঢাকারবিবার , ১৪ মার্চ ২০২১

কবে মা হতে যাচ্ছে প্রিয়াংকা

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন
মার্চ ১৪, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিকের সঙ্গে প্রিয়াংকার বিয়ে ছিল স্বপ্নের মতো। দেশি গার্ল খ্যাত নায়িকার বিদেশি বর নিয়ে মাতামাতি হয়েছে অনেকটাই। বিয়ের কয়েক বছর হতে না হতেই এবার তার পরিবর্তী পদক্ষেপের কথা জানতে চাইছেন সকলে। তবে কর্মজীবন নয়, ব্যক্তিগত জীবনের কথাই এখানে বলা হচ্ছে। তিনি কবে মা হচ্ছেন? এখন এই প্রশ্নই উঠে আসছে প্রিয়াংকার সামনে। এবং এই প্রশ্ন করলেন বিশ্বখ্যাত সঞ্চালক ওপরা উইনফ্রে। ওপরার নতুন টক শো সুপার সোলে এবার অতিথি হিসেবে দেখা মেলে এই নায়িকার। সেখানেই তাকে প্রশ্ন করা হয়েছে যে কবে তিনি মা হতে চলেছেন! আপাতত দেখা মিলেছে অনুষ্ঠানের ঝলক।

সেখানে ছোট ছোট প্রশ্ন উঠে এসেছে৷ পুর্নাঙ্গ সাক্ষাৎকার দেখা যাবে ২০ মার্চ। আর সেদিনই হবে জল্পনার অবসান, উত্তর মিলবে প্রশ্নের! কিছুদিন আগেই মুক্তি পেয়েছে প্রিয়াংকার আত্মজীবনী আনফিনিশড। তাই নিয়ে প্রচারে ব্যস্ত ছিলেন পিগি চপস। এবার নিকের অ্যালবাম স্পেসম্যান মুক্তি পেয়েছে। এখন প্রিয়াংকাও ব্যস্ত স্বামীর এই অ্যালবামের প্রচারে। তারই মধ্যে শোনা যাবে সন্তান নিয়ে তার ও নিকের পরিকল্পনার কথা। এর আগে ওপরা উইনফ্রের সঙ্গে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের সাক্ষাৎকার নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। ব্রিটেনের রাজবাড়ি সম্পর্কে মুখ খুলেছেন মেগান। রাজবাড়ির বেশ কিছু কুসংস্কার ও প্রাচীন মনোভাবে উঠে এসেছে ডায়না পুত্র ও তার স্ত্রীর কথায়। সেই নিয়ে জোরদার চর্চা চলেছে। পরবর্তী অতিথি তালিকায় থাকছেন প্রিয়াংকা চোপড়া। এর আগে আরও এক বলিউড অভিনেত্রীর সঙ্গে সাক্ষাৎকারে উঠে এসেছিল ভারতীয় সংস্কারের কথা৷ তিনি হলেন ঐশ্বরিয়া রাই। তখনও তিনি বচ্চন ঘরনি হননি। নিজের কর্মজীবন এবং ব্যক্তিগত জীবন নিয়ে খোলাখুলি কথা বলেন ওপরার সঙ্গে। এমনকি শোয়ে তিনি শাড়ি পরা দেখিয়েছিলেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।