1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
নতুন দায়িত্বে মিস ওয়ার্ল্ড জেসিয়া
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

নতুন দায়িত্বে মিস ওয়ার্ল্ড জেসিয়া

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ১৩৬ বার
মিস ওয়ার্ল্ড জেসিয়া
নিউজটি শেয়ার করুন..
  • 2
    Shares

মডেল হিসেবে কাজ করছিলেন অনেক দিন ধরেই। ২০১৭ সালে সুন্দরী প্রতিযোগিতা মিস বাংলাদেশ ২০১৭-এর মুকুট জয় করে আলোচনায় আসেন মিস ওয়ার্ল্ড জেসিয়া। ২০১৭ সালের ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশগ্রহণও করেন তিনি।

এরপর তাকে দেখা গেছে বেশকিছু নাটক-টেলিছবিতে। কাজ করেছেন অনেক বিজ্ঞাপনেও। বিভিন্ন পণ্যের শুভেচ্ছাদূত হিসেবেও দেখা গেছে তাকে।

এবার তিনি সঙ্গী হলেন ইনফিনিক্স মোবাইলের। বাংলাদেশে এ মোবাইলের প্রচারণায় কাজ করবেন জেসিয়া। মঙ্গলবার (২৪ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন তিনি।

মিস ওয়ার্ল্ড জেসিয়া, প্রতিষ্ঠানটির সঙ্গে অ্যাম্বাসেডর হিসেবে সম্প্রতি চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। দেশের বাজারে আসার অপেক্ষায় থাকা ইনফিনিক্স হট ১০-এর ক্যাম্পেইনে দেখা যাবে তাকে। এরই মধ্যে ইনফিনিক্স মোবাইল বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজে তার ছবিও প্রকাশ করা হয়েছে। ব্যস্ত সময় কাটানো জনপ্রিয় এ তারকা ক্যাম্পেইনের ফটোশুটের কাজ শেষ করেছেন।

জেসিয়া ইসলাম বলেন, ‘ইনফিনিক্সের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। নতুন দায়িত্ব, নতুন অভিজ্ঞতা সবসময়ই আমাকে আনন্দ দেয়। এর আগেও শুভেচ্ছাদূত হিসেবে কিছু প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছি। আশা করছি ইনফিনিক্সের সঙ্গেও যাত্রাটা সুন্দর হবে।’

ইনফিনিক্স মোবাইল বাংলাদেশের হেড অব মার্কেটিং মনজুরুল কবির সুজন উচ্ছ্বাস প্রকাশ করেন জেসিয়া ইসলামকে সঙ্গী হিসেবে পেয়ে।


নিউজটি শেয়ার করুন..
  • 2
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন