1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
ঠাকুরগাঁওয়ে মহামিলনী গীতা আশ্রমের মূর্তিসহ স্বর্ণ অলংকার চুরি
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

ঠাকুরগাঁওয়ে মহামিলনী গীতা আশ্রমের মূর্তিসহ স্বর্ণ অলংকার চুরি

মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • নিউজ প্রকাশ: রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৪০ বার
মূর্তিসহ স্বর্ণ অলংকার
নিউজটি শেয়ার করুন..
  • 1
    Share

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের কদমতলী মহামিলনী গীতা আশ্রম থেকে রাধা কৃষ্ণের মূর্তি এবং স্বর্ণ অলংকার ও রুপার পদুকাসহ নগদ টাকা চুরি ঘটনা ঘটেছে। পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন ও উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো ঘটনাস্থল পরিদর্শন করেন।
আশ্রমের সাধারণ সম্পাদক ভূপাল চন্দ্র রায় জানান, দীজেন্দ্র নার্থ বর্মন ও তার স্ত্রী ঝুমকি রানী মন্দিরের দেখা শুনা করে। মন্দিরের পাশেই তাদের থাকার ঘর সেই ঘরের দরজায় শনিবার (২০ মার্চ) রাতে কে বা কাহারা বাহির থেকে তালা লাগিয়ে দেয়। ঘরের ভিতরে তাদের চিৎকার শুনে আমি ঘরের তালা ভেঙ্গে তাদেরকে বের করি এবং মন্দিরে গিয়ে দেখি মন্দিরের তালা ভেঙ্গে মন্দির থেকে রাধা কৃষ্ণ পিতলের মূর্তি সহ স্বর্ণের পদুকা ৫০টি, রূপার পদুকা ৬০টি, মূর্তির সাথে থাকা রূপার বাঁশি, রাধার পায়ের নূপুর, রিং, রুলি, গলায় থাকা রুপার চেন, মাটির ব্যাংকে থাকা আনুমানিক ২০ হাজার টাকা কে বা কহারা নিয়ে যায়। মন্দিরে তালা ভেঙ্গে চুরির ঘটনা দেখতে পেয়ে মন্দির কমিটির পক্ষ থেকে থানায় অবগত করি। পরে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে।
ঠাকুরগাঁও থানার ওসি তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন জানান, আমাদের মনে হয় গড়েয়ায় যে ঘটনাটি ঘটেছে সেটি পূর্ব শত্রুতার জেরে হয়নি। এটি দতন্ত করলে বের হয়ে আসবে। আমরা তদন্ত করে এটি বের করবো।

নিউজটি শেয়ার করুন..
  • 1
    Share
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন