logo
ঢাকাশুক্রবার , ২৪ সেপ্টেম্বর ২০২১

মেসিকে মন্টপেলিয়ারের বিপক্ষেও পাচ্ছে না পিএসজি

স্পোর্টস ডেস্ক
সেপ্টেম্বর ২৪, ২০২১ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইঁতে যোগ দেওয়ার পর থেকে ক্লাবের হয়ে সময়টা ভালো যাচ্ছে না লিওনেল মেসির। অফ ফর্মের সঙ্গে যোগ হয়েছে ইনজুরি। গত বুধবার মেতজের বিপক্ষে ম্যাচে পিএসজির স্কোয়াডে ছিলেন না মেসি। একই কারণে মন্টপেলিয়ারের বিপক্ষে ম্যাচেও খেলতে পারবেন না তিনি।

বাঁ-পায়ের হাঁটুর চোট ভালো না হওয়ায় আগামী ২৫ সেপ্টেম্বর লিগ ওয়ানের ম্যাচে মন্টপেলিয়ারের মুখোমুখি হবে পিএসজি। এ ম্যাচে মেসিকে ছাড়াই মাঠে নামতে হচ্ছে মাওরোসিও পচেত্তিনোকে। পিএসজির বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছে রয়টার্স।

মন্টপেলিয়ারের বিপক্ষে ম্যাচে মেসির না থাকার বিষয়ে অবশ্য আগেই ইঙ্গিত দিয়েছিলেন পচেত্তিনো, ‘মেসির সুস্থতাটাই আমার জন্য আসল ব্যাপার। দেখা যাক শনিবার মোনটেপেলেয়িারের বিপক্ষে সে ফিরতে পারে নাকি। আমাদের ডাক্তাররা তার আরও পরীক্ষা-নিরীক্ষা করছে।’

মৌসুম শেষে পিএসজির সম্ভাবনা কেমন? এ নিয়ে পচেত্তিনো বলেছেন, ‘আমরা চ্যাম্পিয়নশিপের একদম শুরুতে আছি। এটা বলা কঠিন যে আমরা কোথায় শেষ করব মৌসুম শেষে। এই চ্যাম্পিয়নশিপের একটা মান আছে। সব দলেরই ভালো সুযোগ আছে। আমি আবার বলছি, সাধারণভাবে আমি আমাদের পারফরম্যান্সে খুশি না।’

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।