1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
একই মাঠে মোদি-মমতার সমাবেশ : পশ্চিমবঙ্গে উত্তেজনা
শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

একই মাঠে মোদি-মমতার সমাবেশ : পশ্চিমবঙ্গে উত্তেজনা

আন্তর্জাতিক ডেস্ক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৯ বার
মোদি-মমতার সমাবেশ
নিউজটি শেয়ার করুন..
  • 1
    Share

পশ্চিমবঙ্গের হুগলিতে ৪৮ ঘন্টার ব্যবধানে একই মাঠে নরেন্দ্র মোদি ও মমতা ব্যানার্জি সমাবেশ ডাকায় ব্যাপক আলোচনা সৃষ্টি হয়েছে। দুই পক্ষের সমাবেশের প্রস্তুতিকে ঘিরে ছড়িয়ে পড়েছে উত্তাপ।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ২২ ফেব্রুয়ারি হুগলিতে সমাবেশ করবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সমাবেশ সফল করতে রাজ্যের বিভিন্ন জেলায় জেলায় শুরু হয়েছে প্রস্তুতি সভা। নেতাকর্মীরা ব্যস্ত সময় পার করছেন।

এদিকে ২২ ফেব্রুয়ারি যেই মাঠে নরেন্দ্র মোদি সমাবেশ করবেন, সেই একই মাঠে হাজির হয়েছেন পশ্চিমবঙ্গের তৃণমূলের নেতারাও। ২৪ ফেব্রুয়ারি একই মাঠে তৃণমূল সমাবেশ করতে চাইছে। সে অনুযায়ী সব প্রস্তুতি নিয়েছে মমতার সমর্থকরা।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিজেপির সমাবেশের জন্য নির্ধারিত মাঠ পরিদর্শনে আসেন স্থানীয় বিজেপি সংসদ সদস্য ও অভিনেত্রী লকেট চ্যাটার্জি। বিজেপির এই নেত্রী মাঠ ছাড়ার কিছুক্ষণের মধ্যেই মাঠে হাজির হন তৃণমূলের স্থানীয় নেতারা। তৃণমূলের হয়ে মাঠ পরিদর্শন করেন দলের জেলা সভাপতি দিলীপ যাদব, নেত্রী অসীমা পাত্র প্রমুখ।

পরিদর্শনকালে তৃণমূল নেতা দিলীপ যাদব বলেন, আমরা উন্নয়নের কথা বলি। প্রধনমন্ত্রী হয়তো আরও বেশ কয়েকবার আসবেন। কিন্তু সাধারণ মানুষ জানেন, তিনি বাংলার মানুষের কোনও উপকার করেননি। বাংলার সংস্কৃতি-ঐতিহ্যকে নষ্ট করেছে বিজেপি সরকার। বাংলার অর্থনীতিকে ধাক্কা দেওয়ার চেষ্টা করেছেন নরেন্দ্র মোদি। বাংলার উন্নয়ন হয়েছে কেবল মমতা বন্দোপাধ্যায়ের হাতে।

এদিকে তৃণমূল ও বিজেপির পাল্টাপাল্টি সমাবেশকে ঘিরে পশ্চিমবঙ্গের রাজনীতিতে নতুন করে উত্তেজনা দেখা দিয়েছে। রাজনৈতিক পাড়ায় চলছে নানা গুঞ্জন।


নিউজটি শেয়ার করুন..
  • 1
    Share
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন