logo
ঢাকাশুক্রবার , ২৭ আগস্ট ২০২১

যশের সঙ্গে মিলিয়ে নুসরাতের ছেলের নাম?

বিনোদন ডেস্ক
আগস্ট ২৭, ২০২১ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ছেলের মা হয়েছেন কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান। বৃহস্পতিবার দুপুর ১টার খানিক আগে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন তিনি। এ খবর ইতিমধ্যে জেনে ফেলেছেন সবাই। তবে নতুন তথ্য জানা গেল আজ— নুসরাত তাঁর ছেলের নাম রেখেছেন ঈশান।

তবে এ নামের পেছনেও অনেকে রহস্য খুঁজছেন। আলাপ উঠেছে, অভিনেতা যশ (Yash) দাশগুপ্তর নামের সঙ্গে মিলিয়ে সন্তানের নাম ঈশান (Yishaan) রাখা হয়েছে।

সন্তানের বাবা কে, এ প্রশ্ন তুলে নুসরাতকে কম কটাক্ষ করা হয়নি। কিন্তু নুসরাত ওসব তর্ক-সমালোচনায় কান না দিয়ে নিজের মতো করে থেকেছেন। ছেলের নামকরণের মধ্য দিয়েই কি সব সমালোচনা আর প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী?

নুসরাত

নুসরাত জাহান। ছবি: ইনস্টাগ্রাম থেকে

গত জুন মাসে প্রকাশ্যে আসে নুসরাতের মা হওয়ার খবর। তখন তাঁর স্বামী নিখিল জৈন অভিযোগ করেছিলেন, সন্তানের বাবা তিনি নন। গতকাল নুসরাত মা হওয়ার পর নিখিল বলেছেন, ‘ওর সঙ্গে সম্পর্ক নেই। ফোনও করব না। তবে ওদের জন্য শুভেচ্ছা রইল।’

গত বছরের শেষ থেকেই নিখিলের সঙ্গে নুসরাতের দূরত্ব বাড়তে থাকে। আলাদা বাড়িতে থাকতে শুরু করেন অভিনেত্রী। এই দূরত্বের কারণ হিসেবে উঠে আসে কলকাতার বাংলা ছবির নায়ক যশ দাশগুপ্তর সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতার বিষয়টি।

এ নিয়ে শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। তবে প্রেম, সন্তান নিয়ে একটিবারও মুখ খোলেননি নুসরাত জাহান। এ প্রসঙ্গে প্রথমদিকে কিছুই বলতে চাননি যশ দাশগুপ্তও। গত বুধবার নুসরাতের সন্তানকে নিয়ে প্রথমবার কথা বলেছেন যশ। তার কথায়, ‘আমরা খুব খুশি। অপারেশন নিয়ে নুসরাতের খুব টেনশন ছিল। তবে সবকিছু ভালোভাবে হয়েছে।’

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।