logo
ঢাকাবৃহস্পতিবার , ৮ অক্টোবর ২০২০

যশোরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
অক্টোবর ৮, ২০২০ ১:১৪ অপরাহ্ণ
Link Copied!

যশোর: যশোরের কেশবপুরে বৃষ্টি খাতুন (২০) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। বুধবার গভীর রাতে উপজেলার পাজিয়া ইউনিয়নের পাঁচবাকাবড়শি গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামী সাইফুল ইসলামকে (২৫) গ্রেপ্তার করেছে।

নিহত বৃষ্টি খাতুন পাঁচবাকাবড়শি গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী এবং চিংড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। বৃষ্টি খাতুন তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানিয়েছে তার পরিবার।

পুলিশ সূত্রে জানা যায়, আড়াই বছর আগে বৃষ্টি ও সাইফুলের বিয়ে হয়। তাদের মধ্যে কলহ চলছিল। বুধবার রাতে বৃষ্টি টেলিভিশন দেখছিলেন। এ সময় সাইফুল অন্য চ্যানেল দেখতে চান। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে বৃষ্টিকে মারধর শুরু করেন সাইফুল। পরে দা দিয়ে গলা কেটে বৃষ্টিকে হত্যা করেন সাইফুল।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, রাতে টিভি দেখা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেন সাইফুল। তাকে আটক করেছে পুলিশ।

কেশবপুর থানার ওসি জসিম উদ্দিন জানান, এ ঘটনায় নিহতের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।