logo
ঢাকাবৃহস্পতিবার , ৯ সেপ্টেম্বর ২০২১

যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি: নুসরাত

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ৯, ২০২১ ৮:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

বর্তমান সময়ে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে প্রতিনিয়ত আলোচনা-সমালোচনা হয়। কিছু দিন আগেই মা হয়েছেন নুসরাত। তবে সেই সন্তানের পিতা যশ কিনা, তা সরাসরি স্বীকার করেননি কেউই। অবশ্য ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে পরোক্ষভাবে বিষয়টি স্বীকার করেছেন নুসরাত।

এদিকে মা হওয়ার পর বুধবার (৮ সেপ্টেম্বর) প্রথমবারের মতো জনসমক্ষে এসেছেন নুসরাত। আর সেখানেই গণমাধ্যমের মুখোমুখি হন। কথা বলেন সন্তানের পিতা ও এবং সন্তানকে নিয়ে। নুসরাত বলেন, “বাবা কে?’ একজন নারীকে এই প্রশ্ন করা মানে তার দিকে কালি ছেটানো। সব প্রশ্নের উত্তর আছে আমার কাছে। আপাতত যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি। মাতৃত্ব উপভোগ করছি পুরোদমে।”

নুসরাতের কাছে জানতে চাওয়া হয়, সন্তান ঈশানকে কবে প্রকাশ্যে আনবেন। জবাবে অভিনেত্রী বলেন, ‘ঈশানের বাবা চাইলে তবেই তাকে দেখা যাবে। এখন ছেলেকে সবচেয়ে ভালোভাবে সামলাচ্ছেন তার বাবা। পরিবার ছাড়া কাউকেই ছেলের কাছে যেতে দিচ্ছেন না তিনি।”

উল্লেখ্য, যশ ও নুসরাতের সম্পর্ক প্রায় দেড় বছরের। এর আগে নুসরাত বিয়ে করেছিলেন নিখিল জৈন নামের একজন ব্যবসায়ীকে। তার সঙ্গে বছর খানেক সংসার করার পর গত বছরের শেষ দিকে আলাদা হয়ে যান এবং যশের সঙ্গে বসবাস শুরু করেন। গত ২৬ আগস্ট কলকাতার পার্কস্ট্রিটের একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ওয়াই।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।