1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
দেশের সব সংগ্রামে বেশি রক্ত ঝরেছে ছাত্রলীগের
বুধবার, ১২ মে ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

দেশের সব সংগ্রামে বেশি রক্ত ঝরেছে ছাত্রলীগের

নিজস্ব প্রতিবেদক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১১০ বার
রক্ত ঝরেছে ছাত্রলীগের
নিউজটি শেয়ার করুন..
  • 4
    Shares

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের সব আন্দোলন সংগ্রামে সবচেয়ে বেশি রক্ত ঝরেছে ছাত্রলীগের। কিন্তু একটা সময় ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছিলেন জিয়াউর রহমান। জাতির পিতাকে হত্যা করে জিয়াউর রহমান বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিলেন। সেই অপতৎপরতা এখনও চলছে।

সোমবার (৪ জানুয়ারি) বিকালে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নেন প্রধানমন্ত্রী।

এসময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে আগামীতে নেতৃত্ব দেয়ার যোগ্যতা অর্জন করতে ছাত্রলীগের নেতাকর্মীদের নির্দেশ দেন।

প্রধানমন্ত্রী বলেন, দেশের স্বাধীনতাকে ব্যর্থ করাই ছিল জিয়াউর রহমানের লক্ষ্য। পাকিস্তান থেকে আলাদা হয়ে যাওয়ার পর বাংলাদেশ আবার উন্নতি করতে পারে, এটা তারা কখনো মানতে চায়নি। বরং বাংলাদেশকে তারা ব্যর্থ করতে চেয়েছিল। সেই চক্রান্ত এখনও চলছে।

এসময় করোনা মহামারিতে মানুষের সাহায্যে কাজ করায় ছাত্রলীগের প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেন, অনেক মিডিয়া আছে যারা ছাত্রলীগের ভালো খবর দিতে চায় না। এটা তো ঠিক না। দেশের যেকোনো সংকটে ছাত্রলীগ নিবেদিত। মানুষের বিপদে আপদে তারাই সবার আগে সহযোগিতা নিয়ে জনগনের পাশে দাড়ায়।


নিউজটি শেয়ার করুন..
  • 4
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন