1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
স্বাধীনতাকে ধরে রাখতে সবাইকে ঐক্যবদ্ধ্যভাবে কাজ করতে হবে-রমেশ চন্দ্র সেন
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

স্বাধীনতাকে ধরে রাখতে সবাইকে ঐক্যবদ্ধ্যভাবে কাজ করতে হবে-রমেশ চন্দ্র সেন

মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • নিউজ প্রকাশ: শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৩৯ বার
রমেশ চন্দ্র সেন
নিউজটি শেয়ার করুন..

বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়ে গেছে সত্য কিন্তু স্বাধীনতা ধরে রাখা কঠিন। এই স্বাধীনতাকে ধরে রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এছাড়াও জামাত-শিবির উঠে পড়ে লেগেছে বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও এক আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।
শুক্রবার (২৬মার্চ) সন্ধ্যা ৭ টায় জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় (বড় মাঠ) মাঠে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রমেশ চন্দ্র সেন এমপি।
রমেশ চন্দ্র সেন এমপি আরও বলেন, ঠাকুরগাঁওয়ে আমরা শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পেরিছি। করোনা ভাইরাসের কারণে পিছিয়ে পরেছি, প্রবৃদ্ধির হার কমে গেছে, বিধায় উন্নয়নের সংহতি চলছে। আশা করছি আগামী বছর আবার ফিরে পাবো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। আমরা ২৪ সাল পর্যন্ত দেশ চালাবো। দেশ স্বল্প উন্নত থেকে উন্নত দেশে পরিণত হয়েছে সত্য এটাকে ধরে রাখতে হলে আমাদের ২৪ সাল থেকে ৪১ সাল পর্যন্ত লাগবে। আপনারা যদি আমাদের ভোট দেন তাহলে ৪১ সালে এই দেশকে উন্নত দেশে পরিণত করে মাথা পিছু আয় ৫ হাজার ডলারে নিয়ে আসবো বলে বলেন তিনি।
এসময় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন, পৌরসভার মেয়র আনঞ্জুমান আরা বেগম বন্যা, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বোদরুদ্দোজা বদর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়সহ অনেকে।
বক্তব্য শেষে চিত্রাংকন, ছড়া ও কবিতা আবৃতি প্রতিযোগিতায় অশংগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।
পরে শিল্পকলা একাডেমি ও স্থানীয় শিল্পীগোষ্ঠীর সদস্যদের অংশগ্রহণে জমকালো আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে, স্বাধীনতা বিজয়ের বিভিন্ন দেশাত্মবোধক গান, কবিতা ও নৃত্য পরিবেশন করা হয়।

নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন