logo
ঢাকারবিবার , ২৮ মার্চ ২০২১

রাজপথেই মৌলবাদীদের বিষদাঁত ভেঙে দেওয়া হবে

নিউজ ডেস্ক | দৈনিক বিবর্তন
মার্চ ২৮, ২০২১ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট: হরতাল ও সহিংস কর্মসূচি ঠেকাতে রাজপথে থাকবে সিলেট জেলা আওয়ামী লীগ। দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করতে হেফাজত, জামায়াত-শিবির ও বিএনপি উঠে পড়ে লেগেছে।

যারা জ্বালাও পোড়াও, দোকানপাট ভাঙচুর করে তারা দেশের মানুষের শান্তি চায় না। এদের প্রতিহিত করতে সবাইকে সজাগ থাকতে হবে। রাজপথেই মৌলবাদীদের বিষদাঁত ভেঙে দেওয়া হবে।

রোববার (২৮ মার্চ) সিলেট সুরমা মার্কেট পয়েন্ট থেকে মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেষে কামরান চত্বরে এসে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান একথা বলেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খানের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছর আজিজ, জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট মো. নিজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, অ্যাডভোকেট রনজিৎ সরকার, আইন সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মোবেশ্বর আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ  বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন প্রমুখ।

অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক সুজন দেব নাথ, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক মাধুরী গুন, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক তাসমিহ বিনতে স্বর্ণা প্রমুখ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।