logo
ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১

রাণীনগরে টিকা দান কেন্দ্র পরিদর্শন করেন এমপি

জুল‌ফিকার আলী সম্রাট,নওগাঁ
আগস্ট ৭, ২০২১ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর রাণীনগরে ইউনিয়ন ভিত্তিক টিকা দান কার্যক্রম শুরু করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। প্রতিটি ইউনিয়নে ৩ টি ওয়ার্ডে এই টিকা দেয়া হচ্ছে। যাদের বয়স ২৫ বছরের উপরে তাদেরকে টিকা দেয়ার জন্য ইতোমধ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রচারনা চালানো হয়েছে।
এ উপলক্ষে প্রতিটি ইউনিয়নে ৩ টি ওয়ার্ডে একটি করে টিকাদান বুথ করা হয়েছে। প্রতিটি ওয়ার্ড বুথ থেকে ২০০ জন করে এক ইউনিয়নে প্রতিদিন ৬০০ ব্যক্তিকে বিনামূল্যে টিকা দেওয়া হচ্ছে। প্রথম দফায় প্রতিটি ইউনিয়নের ১,২ও ৩ নং ওয়ার্ডের বাসিন্দাদের টিকা দেয়া হচ্ছে। বাকি ওয়ার্ড গুলোতে পর্যায়ক্রমে টিকা দেয়া হবে।
টিকা দান কার্যক্রমের প্রথম দিন সকাল ১১টায় উপজেলার ইউনিয়ন ভিত্তিক টিকা দান কেন্দ্র পরিদর্শন করেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সাংসদ আনোয়ার হোসেন হেলাল।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ প্রমূখ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।