1. admin@dailybibartan.com : dailybibartan :
  2. editor@dailybibartan.com : Boni Amin : Boni Amin
রাণীশংকৈলে আনুষ্ঠানিক ভাবে পৌর মেয়র পদপ্রার্থী ঘোষণা দিলেন রফিউল ইসলাম
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: news@dailybibartan.com
শিরোনাম:
খোন্দকার ইব্রাহিম খালেদ মারা গেছেন বন্ধুর বিয়ের দাওয়াতে অতিরিক্ত খেয়ে শিক্ষার্থীর মৃত্যু! রাবির চলমান সকল পরীক্ষা স্থগিত ‘নিরাপত্তাহীনতায়’ ববি শিক্ষার্থীরা, ক্যাম্পাসেই রাত্রিযাপন সাভার বাসস্ট্যান্ড এ রাস্তার দু পাশে ড্রেনের কাজে দোকানী ও পথযাত্রীর ভোগান্তি নয়াভাইজোড়ায় ২০ বছরেও হয়নি শহিদ মিনার তিন যুগে প্রতিষ্ঠিত হয়নি শহীদ মিনার , তাই ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে পারিনি শহীদদের প্রতি কানাডায় গিয়ে স্বপ্নভঙ্গ, সড়কে নিহত ৩ বাংলাদেশি ছাত্র একই মাঠে মোদি-মমতার সমাবেশ : পশ্চিমবঙ্গে উত্তেজনা ঋণখেলাপির দায়ে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন আদালত

রাণীশংকৈলে আনুষ্ঠানিক ভাবে পৌর মেয়র পদপ্রার্থী ঘোষণা দিলেন রফিউল ইসলাম

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • নিউজ প্রকাশ: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১২৩ বার
received 2855430154781891
নিউজটি শেয়ার করুন..

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আসন্ন পৌরসভা নির্বাচনে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ভিপি রফিউল ইসলাম সম্ভাব্য মেয়র প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন প্রত্যাশায় আনুষ্ঠানিক ভাবে সাংবাদিকদের সম্মেলনে ঘোষনা দিলেন।

গত সোমবার রাত ৭টা ৩০ মিনিটে উপজেলার কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় পৌরসভার ৯ ওয়ার্ডের পৌর আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক মন্ডলী, বিভিন্ন শ্রমিক ফেডারেশনের সভাপতি সম্পাদকসহ সাংবাদিক ও স্থানীয় ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর মতিউর রহমান মতি, প্রভাষক সিরাজুল ইসলাম বলু, প্রমূখ। বক্তারা বলেন, রফিউল ইসলাম মেয়র হিসাবে একজন যোগ্যব্যক্তি। তিনি দলীয় মনোনয়ন পেলে নির্বাচিত হবেন, ইনশাআল্লাহ এমন প্রত্যাশা সাধারণ ভোটারদের। কাছে প্রতিনিয়ত আলোচনা সভা সাক্ষাৎকার করে যাচ্ছেন রবিউল ইসলাম ।

এ সময় স্বাগত বক্তব্যে রফিউল ইসলাম ভিপি বলেন আমি যদি নৌকা মার্কা দলীয় প্রতীক পেয়ে থাকি বিজয়ী হব নিশ্চয়ই । আমি জনগণের সর্বদা সবসময় বিপদ আপদে পাশে থাকি জনগণো আমার পাশে থাকবে নিচ্ছয় বিজয় আমার ইনশাআল্লাহ ।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন