1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
রাণীশংকৈলে কৃষকদের মাঝে সার বীজ প্রণোদনা প্রদান
বুধবার, ২৩ জুন ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]
শিরোনাম:
কঠোর ‘লকডাউনে’ বদলে গেছে খুলনা! পাথরঘাটায় হরিণের চামড়া-মাংস উদ্ধার সংবাদ সম্মেলনের বক্তব্য নিতে গেলে সাংবাদিককে পিটিয়ে আহত বরগুনায় দুই ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-১০ সুমি’জ হট কেক’র বিরুদ্ধে ১০ কোটি টাকার ভ্যাট ফাঁকির মামলা বরগুনা সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক সংস্কৃতিসেবীদের মাঝে সহায়তা প্রদান তালতলীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে দেবীদ্বারে আলোর পাঠশালায় বই ও ব্যাগ বিতরণ দেবীদ্বারে ২০ মাস বয়সি আমির হামজার রহস্যজনক মৃত্যু জি, টি ডিগ্রী কলেজে মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে আর্থিক অনুদান

রাণীশংকৈলে কৃষকদের মাঝে সার বীজ প্রণোদনা প্রদান

মাহবুব আলম, (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  • নিউজ প্রকাশ: সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ২২০ বার
Bibartan online newspaper
নিউজটি শেয়ার করুন..

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১৬ নভেম্বর সোমবার কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ প্রণোদনা প্রদান করা হয় । এ উপলক্ষে উপজেলা চত্বরে ইউএনও মৌসুমী আফরিদার সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না । বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ ,প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ ও মুক্তিযোদ্ধা হবিবর রহমান , এছাড়া অনুষ্ঠানে কৃষি বিভাগের কর্মকর্তা কৃষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন স্বাগত বক্তব্য দেন কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ ।
অতিথীরা তাদের বক্তব্যে কৃষি উন্নয়নে সরকারের এ কর্মসূচিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বর্ণনা করেন । পরে কৃষকদের মাঝে মোট ৫২০০ জনকে ৩০ কেজি করে স্যার ও দুই কেজি করে ভুট্টা বীজ প্রণোদনা প্যাকেট ও ৬৫৫ জন কে পুনর্বাসন সহায়তা দেওয়া হয় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপসহকারি কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম ।

নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন