1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
রাণীশংকৈল কাতিহার হাটে অতিরিক্ত টোল আদায়
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

রাণীশংকৈল কাতিহার হাটে অতিরিক্ত টোল আদায়

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • নিউজ প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১২২ বার
Bibartan news
নিউজটি শেয়ার করুন..
  • 2
    Shares

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাতিহার পশুর হাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ উঠেছে। ২৮  নভেম্বর শনিবার দুপুরে সরেজমিনে গিয়ে এসব তথ্য পাওয়া গেছে।
হাটে গরু প্রতি ২২০ টাকা ও ছাগল প্রতি ৯০ টাকা টোল নেওয়ার সরকারি নিয়ম থাকলেও হাট ইজারাদার তা উপেক্ষা না করেও নিজ ক্ষমতার দাপটে গরু প্রতি ৩৫০ টাকা ও ছাগল প্রতি ১৫০ টাকা নিচ্ছে ।  হাটে আসা দুু জন ব্যাক্তি লোহাগাড়া গ্রামের রফিকুল ও বগুড়া জেলার আঃ মজিদ নামে দু _জন ক্রেতা অভিযোগ করে বলেন, সরকারি নিয়ম ভঙ্গকরে হাট কমিটির লোকজন এভাবে আমাদের কাছে বেশি টাকা নেওয়ায় আমরা ক্ষতিগ্রস্থ হচ্ছি। প্রশাসনকে এটা দেখা উচিত।
গরুর রশিদ লেখক ফতেপুর গ্রামের মুনির ইসলামকে টোল হিসাবে বেশি টাকা নেয়ার কথা বললে তিনি বলেন,এ হাটের ইজারাদার গোলাম আজমের নির্দেশে ৩৫০ টাকা করে নিচ্ছি।
এ বিষয়ে ক্যামেরার সামনে আরো অনেকেই বলেন কোনভাবেই সরকারি নিয়ম পালন করছেন না হাট ইজারাদারসহ সংশ্লিষ্টরা। ,
এ ব্যাপারে হাট ইজারাদার গোলাম আজমের সাথে মুঠোফোনে কথা বললে তিনি অতিরিক্ত টোলের টাকা আদায়ের বিষয়টিতে আমি জানিনা এবং কৌশলে এড়িয়ে যান।
এ বিষয়ে জেলা প্রশাসকের সঙ্গে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন , এ ব্যপারে আমরা অবগত নই কিন্তু হাটে অতিরিক্ত টোল আদায় করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

নিউজটি শেয়ার করুন..
  • 2
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন