logo
ঢাকারবিবার , ৮ নভেম্বর ২০২০

রাবিতে রাসিকের এসটিএস কার্যক্রমের উদ্বোধন

রাজিয়া সুলতানা, রাবি প্রতিনিধি
নভেম্বর ৮, ২০২০ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী ইউনিভার্সিটিঃ রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক)-এর বর্জ্য ব্যবস্থার আধুনিকায়নে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন রোববার (৮ নভেম্বর) বিকেলে ফলক উন্মোচন ও ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রমের উদ্বোধন করেন। রাসিকের জনসংযোগ দফতর থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের পশ্চিম আবাসিক এলাকার প্রান্তে ফুড-ফুয়েল-ফাইবার গেট সংলগ্ন এলাকায় এই এসটিএস’র উদ্বোধন করা হয়েছে। রাসিকের অর্থায়নে প্রতিষ্ঠিত এসটিএস’টি সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা কমিটি তত্ত্বাবধায়ন করবে।

উদ্বোধনকালে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)-এর উপাচার্য প্রফেসর ড. এম আব্দুস সোবহান, উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, প্রক্টর প্রফেসর লুৎফর রহমান, রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুনসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে মেয়র এসটিএস’র কার্যক্রম ঘুরে দেখেন।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।