logo
ঢাকাসোমবার , ১৮ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

রাবিতে সোনালী ব্যাংক শাখার উদ্বোধন

রাজিয়া সুলতানা, রাবি প্রতিনিধি
জানুয়ারি ১৮, ২০২১ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সোনালী ব্যাংকের ১২২৭ তম শাখার যাত্রা শুরু হয়েছে। সোমবার (১৮ জানুয়ারী ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামের প্রধান ফটকে ফিতা কেটে সোনালী ব্যাংক শাখার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

এর আগে শাখা উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি অধ্যাপক এম আব্দুস সোবহান বলেন, আজ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সোনালী ব্যাংক শাখার যাত্রা। বিশ্ববিদ্যালয়ের শুরু থেকে বিশ্ববিদ্যালয়টি হাটিহাটি পা পা করে আজকের এই বৃহত্তম অবস্থানে এসেছে। বিশ্ববিদ্যালয়ের এই বৃহত্তম জনসংখ্যাকে সেবাপ্রদানের লক্ষে সোনালী ব্যাংক তাদের এই যাত্রা করলেন । সুষম সেবা প্রধানের জন্য ব্যাংক স্টাফ সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদেরকে এক আত্মিক বন্ধনে আবদ্ব করার আহ্বান জানান।

এছাড়া ও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আতাউর রহমান প্রধান, সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টও জনাব মোঃ আফজাল করিম, রেজিস্টার অধ্যাপক মোঃ আবদুস সালাম, সোনালী ব্যাংক রাজশাহী অফিসের জেনারেল ম্যানেজার জনাব মীর হাসান মোঃ জাহিদ প্রমুখ।

প্রসঙ্গত, এর আগে বিশ্ববিদ্যালয়ে একটি ব্যাংক থাকায় লেনদেনর ক্ষেত্রে শিক্ষক-শিক্ষার্থী-কর্মচারীদের দীর্ঘমেয়াদি প্রকিয়ার সম্মুখীন হতে হতো। লেনদেনের এই দীর্ঘমেয়াদী প্রক্রিয়াকে কিছুটা লাঘবের উদ্দেশ্যে সোনালী ব্যাংকের এই শাখাটি বিশ্ববিদ্যালয়ের ২ তম ব্যাংক হিসেবে যাত্রা করল।

উল্লেখ্য, এ নিয়ে রাজশাহীতে ব্যাংকটির মোট শাখার সংখ্যা ১৪৩টি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।