1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
রাস্তার পাশে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রের রক্তাক্ত লাশ
বুধবার, ১২ মে ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

রাস্তার পাশে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রের রক্তাক্ত লাশ

জেলা প্রতিনিধি | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১৪৮ বার
রাস্তার-পাশে-রাজশাহী-বিশ্ববিদ্যালয়-ছাত্রের-রক্তাক্ত-লাশ
নিউজটি শেয়ার করুন..

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে শাখা সড়ক থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের সঙ্গে পাওয়া পরিচয়পত্রে ওই ছাত্রের নাম লিখা রয়েছে মোস্তাফিজ। তিনি দর্শনের ছাত্র। শনিবার সকালে সাভারের শিমুলতলা এলাকার সিআরপির শাখা সড়ক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ছিনতাইকারীর কবলে পড়ে তিনি খুন হতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম বলেন, মহাসড়ক থেকে সিআরপি যাওয়ার সড়কে যুবকের মরদেহ পড়েছিল। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি সড়ক দুর্ঘটনা।

তিনি বলেন, নিহতের পরিচয় এখনও মেলেনি। তবে লাশের কাছেই এটিএম কার্ড, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র ও সবজি ভর্তি একটি বস্তা পাওয়া যায়। তবে স্থানীয় একাধিক ব্যক্তি বলেন, জায়গাটিতে প্রায়ই ছিনতাই হয়। তাদের ধারণা দূরপাল্লার বাস থেকে নামার পর ছিনতাইয়ের কবলে পড়েন ওই যুবক।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, কী ঘটেছিল তা জানতে আশপাশের দোকানের সিসি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। ময়নাত দন্তের জন্য লাশটি ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন