logo
ঢাকাশুক্রবার , ১৭ ডিসেম্বর ২০২১

লন্ডনে আগুন ৪ শিশুর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক
ডিসেম্বর ১৭, ২০২১ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে আগুনে পুড়ে চার শিশু মারা গেছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) শহরের একটি বাড়িতে আগুন লাগলে প্রাণহানির এই ঘটনা ঘটে। লন্ডনের পুলিশের বরাত দিয়ে শুক্রবার (১৭ ডিসেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

পুলিশ ও ফায়ার ব্রিগেডের কর্মকর্তাদের উদ্ধৃতি দিয়ে বার্তাসংস্থাটি জানিয়েছে, বৃহস্পতিবার দক্ষিণ লন্ডনের কলিংউড রোডের একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে আগুন নিয়ন্ত্রণে এনে ওই চার শিশুকে হাসপাতালে নেওয়া হয়। কিন্তু আগুনে মারাত্মকভাবে দগ্ধ হওয়ার কারণে হাসপাতালে মারা যায় তারা। ওই চার শিশু একে অপরের আত্মীয় বলে ধারণা করা হচ্ছে।

লন্ডনের অগ্নি নির্বাপণ দফতর এক বিবৃতিতে জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ৮টি ফায়ার ইঞ্জিন এবং ৬০ জন দমকল কর্মী একযোগে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

লন্ডনের পুলিশ কমিশনার অ্যান্ডি রোয়ে বলছেন, আগুনে দগ্ধ হয়ে চার শিশুর মৃত্যুর ঘটনায় সবাই শোকে স্তব্ধ হয়ে গেছেন। আগুন লাগার কারণ জানতে তদন্ত করা হচ্ছে। নিহতদের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।