logo
ঢাকাবৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১

লোহাগড়ার ছাত্রলীগ নেতার ওপর স্থানীয় সন্ত্রাসীদের হামলা

অনুপম মল্লিক আদিত্য
আগস্ট ২৬, ২০২১ ১২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নড়াইলের লোহাগড়ায় একজন ছাত্রালীগ নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে। আহত ছাত্রলীগ নেতাকে গুরুতর অবস্থায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত বুধবার (২৫ আগস্ট) লোহাগড়া উপজেলার ছাত্রলীগের সাবেক কমিটির সদস্য সজিব শেখ (২২) এ্যাসাইমেন্ট জমা দেওয়ার জন্য সরকারি লোহাগড়া আদর্শ কলেজে যায়। কলেজের প্রধান গেটের অদূরে ছাত্রলীগ নেতা সজিবের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বহিরাগত পিয়াসের সাথে বাক-বিতন্ড হয়।

এ ঘটনার জের ধরে পিয়াসের বড় ভাই পলাশ মাহমুদের নেতৃত্বে ১৫/২০ জনের একদল দূর্বৃত্ত লাঠিসোঠা ও রামদা নিয়ে সজিবের ওপর হামলা চালায় এবং সজিবকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহত সজিবকে গুরুতর অবস্থায় প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ছাত্রলীগ নেতা সজিব  উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের ঝিকডা গ্রামের আব্দুর ছাত্তার শেখের ছেলে এবং সরকারি লোহাগড়া কলেজের ছাত্র।

এ ব্যাপারে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সজিব মুসল্লি বলেন, এ্যাসাইমেন্ট জমা দিতে গেলে একদল বহিরাগত সন্ত্রাসী  ছাত্রলীগ নেতা সজিবের ওপর হামলা করে তাকে আহত করে। তিনি এ ঘটনার নিন্দা জানিয়ে দোষীদের আটকের দাবি জানান।

লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ফাহিম ফয়সাল এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, দোষীদের অনতিবিলম্বে আইনের আওতায় আনা হোক।

লোহাগড়া থানার ইন্সপেক্টর ( তদন্ত ) হরিদাস রায় বলেন, এ ঘটনায় ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আমরা যথাযথ আইনানুগ ব্যবস্থা নিবো।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।