1. admin@dailybibartan.com : dailybibartan :
  2. editor@dailybibartan.com : Boni Amin : Boni Amin
ডিভোর্সের পর একের পর এক বিয়ের প্রস্তাব শবনম ফারিয়ার!
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: news@dailybibartan.com

ডিভোর্সের পর একের পর এক বিয়ের প্রস্তাব শবনম ফারিয়ার!

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১০৬ বার
ডিভোর্সের পর একের পর এক বিয়ের প্রস্তাব শবনম ফারিয়ার
নিউজটি শেয়ার করুন..
  • 3
    Shares

সম্প্রতি বিয়ে বিচ্ছেদ হয়েছে মডেল অভিনেত্রী শবনম ফারিয়ার। এর আগে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটিবদল হয় শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপুর। এরপর ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন দুজন। সর্বশেষ চলতি বছরের ২৭ নভেম্বর বিয়ের ঠিক ৬৬৫ দিনের মাথায়বিচ্ছেদ হলো তাদের।

সম্প্রতি এনিয়ে ফেইসবুকে শবনম লিখেন, জীবনটা নদীর মতো। কখনো জোয়ার, কখনো ভাটা। কখনো বৃষ্টিতে পানি বেড়ে যায়, শীতকালে পানি শুকিয়ে যায়। আমাদের জীবনেও এমনটা হয়! আমাদের জীবনে কিছু মানুষ আসে; কেউ কেউ স্থায়ী হয়, কেউ কেউ কিছু কারণে স্থায়িত্ব ধরে রাখতে পারে না।

এদিকে শবনম ফারিয়ার বিচ্ছেদের সঙ্গে সঙ্গে তাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন অনেকেই। অনেকেই বলছেন, ‌আমাকেই বিয়ে করো। তোমার জন্য অপেক্ষা করছি। যদি দ্বিতীয় করতে চাও তবে আমিই তোমাকে বিয়ে করবো। এমন সব প্রস্তাব শবনম ফারিয়া পেয়েছেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে, মুঠোফোনে। এমন বেশকিছু বিয়ের লিখিত প্রস্তাবের ছবি তুলে প্রকাশ করেছেন শবনম ফারিয়া।

এদিকে রোববার (২৯ নভেম্বর) নতুন করে আরেকটি স্ট্যাটাস দেন ফারিয়া। সেখানে তিনি লেখেন, আমার বিচ্ছেদের সংবাদ প্রকাশের পর থেকে মানুষ আমাকে দোষ দিচ্ছেন, গালি-গালাজ করছেন। আমি কেন স্ট্যাটাসে লিখেছি বিচ্ছেদ সুন্দর হবে। কেন বলছি আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকবো। রোববারের এই স্ট্যাটাস দেয়ার পর থেকেই ফেসবুক থেকে বিচ্ছিন্ন আছেন শবনম ফারিয়া।


নিউজটি শেয়ার করুন..
  • 3
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন