logo
ঢাকারবিবার , ৩ জানুয়ারি ২০২১

বছরের শুরুতেই সুখবর দিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন
জানুয়ারি ৩, ২০২১ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

বলিউড সুপারস্টার শাহরুখ খান। নতুন বছরের শুরুতেই ভক্তদের সুখবর দিলেন এই অভিনেতা।

শনিবার (২ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন শাহরুখ। এতে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানান তিনি। পাশাপাশি এই বছরই পর্দায় ফেরার ইঙ্গিত দিয়েছেন এই অভিনেতা।

বলিউড বাদশা খ্যাত এই তারকা বলেন, ‘আপনাদের নতুন বছরের শুভেচ্ছা জানাতে একটু দেরি হলো এবং আমি নিশ্চিত ২০২০ সাল সবার জন্যই অনেক খারাপ একটি বছর ছিল। এই দুঃখজনক সময়ে আশার আলো খুঁজে পাওয়া ও ইতিবাচক মনোভাব রাখা খুবই কঠিন। কিন্তু এই খারাপ, কঠিন সময় ও দুঃখজনক বছরের মধ্যেই আমাদের পথ রয়েছে। আমি মনে করি, যখন কেউ খুবই খারাপ সময় পার করে, তাদের জীবনের বিভিন্ন অংশে ভালো জিনিস ছড়িয়ে থাকে যা তাকে আরো উপরে এবং ভালো জায়গায় যেতে সাহায্য করে।’

শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমার ঘোষণা দেননি। তবে শোনা যাচ্ছে যশরাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

ভিডিওতে এ বছরেই পর্দায় হাজির হবেন বলে জানান শাহরুখ। এই অভিনেতা বলেন, ‘২০২১ সালে বড় পর্দায় আপনাদের সঙ্গে দেখা হবে।’

‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ধ আনন্দ। তার সর্বশেষ পরিচালিত সিনেমা ‘ওয়ার’। শাহরুখ ছাড়াও ‘পাঠান’ সিনেমায় অভিনয় করছেন জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন। এতে অতিথি চরিত্রে সালমান খানকে দেখা যাবে বলে জানা গেছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।