logo
ঢাকাশুক্রবার , ৩০ জুলাই ২০২১

২৫ কোটি রুপির মানহানির মামলা করলেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক
জুলাই ৩০, ২০২১ ৩:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি মুম্বাই আদালতে গিয়ে মানহানির মামলা দায়ের করেছেন। তার অভিযোগ, স্বামী রাজ কুন্দ্রার পর্নগ্রাফি মামলায় গ্রেপ্তার ইস্যুতে বিভিন্ন মিথ্যা ও বানোয়াট খবর ছড়ানো হয়েছে। এতে তার সম্মানহানি হয়েছে। এজন্য ২৯টি মিডিয়া হাউজ ও ব্যক্তিত্বের বিরুদ্ধে মামলা করেছেন।

শিল্পা দাবি করেছেন, অবিলম্বে মিথ্যা খবরগুলো মুছে ফেলতে হবে এবং অভিযুক্তদের ক্ষমা চাইতে হবে। অন্যথায় ২৫ কোটি রুপি ক্ষতিপূরণ দিতে হবে। একাধিক ভারতীয় গণমাধ্যমে এমনই খবর প্রকাশিত হয়েছে।

অভিযোগে শিল্পা শেঠি বলেছেন, এসব মিডিয়া কোনোরকম যাচাই না করেই মিথ্যা খবর প্রকাশ করেছে। যার কারণে ভক্ত, শুভাকাঙ্খীদের কাছে তার ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

উল্লেখ্য, পর্নগ্রাফি বানানো এবং তা প্রচারের মাধ্যমে ব্যবসা করার অভিযোগে শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গত ১৯ জুলাই গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। এরপর তাকে আদালতের নির্দেশে কারাগারে রাখা হয়। গত ২৭ জুলাই দ্বিতীয় দফা শুনানিতে তাকে আরও ১৪ দিন বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

এখনো পর্যন্ত স্বামীর কর্মকাণ্ডে শিল্পার কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি। এছাড়া স্বামী গ্রেপ্তারের পর তার কোম্পানি ভিয়ান ইন্ডাস্ট্রিজের পরিচালকের পদ থেকেও সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। ইতোপূর্বে তাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং তার ফোন ক্লোন করার মাধ্যমে সুক্ষ্ম তদন্ত চলমান রয়েছে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।