1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
শিশু ধর্ষণের দায়ে আসামীর মৃত্যুদণ্ড
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

শিশু ধর্ষণের দায়ে আসামীর মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৯৪ বার
শিশু ধর্ষণ
নিউজটি শেয়ার করুন..
  • 2
    Shares

রাজবাড়ীতে আট বছরের শিশুকে গণধর্ষণের পর হত্যার দায়ে সায়েদ মোল্লা (৩৫) নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড ও অপর তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুর ১২টার দিকে রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা জজ শারমিন নিগার এ রায় দেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন- কুটি মালিয়াট এলাকার মোমিন শেখের ছেলে আলাল শেখ (২১) ও একই গ্রামের রনি (২১) এবং পাংশার ভিবোন গ্রামের মটকা মোসলেমের ছেলে মহির খাঁ (২৩)। রায়ের সময় এ তিনজন আদালতে হাজির থাকলেও সায়েদ মোল্লা পালাতক।

অভিযোগ প্রমাণ না হওয়ায় এ মামলার বাকি দুই আসামিকে খালাস দেওয়া হয়েছে। খালাসপ্রাপ্তরা হলেন- কুটি মালিয়াট এলাকার শুক্কুর মোল্লা (৪৫) ও তার স্ত্রী রোজিনা বেগম (৩৫)।

রাজবাড়ী আদালতের পুলিশ পরিদর্শক মো. মাহবুবুর রহমান জানান, রাজবাড়ী জেলার পাংশা উপজেলার এক কৃষকের শিশু কন্যা ২০২০ সালের ২৭ মে সকালে কুটি মালিয়াট এলাকার কয়েকজন বখাটে শিশুটিকে পর্যায়ক্রমে ধর্ষণ করেন। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। এ ব্যাপরে নিহতের বাবা বাদী হয়ে সায়েদ মোল্লাসহ ছয়জনকে আসামি করে পাংশা থানায় মামলা দায়ের করেন।


নিউজটি শেয়ার করুন..
  • 2
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন