logo
ঢাকাশনিবার , ২ জানুয়ারি ২০২১

তালতলীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মাহমুদুল হাসান (বরগুনা) প্রতিনিধি
জানুয়ারি ২, ২০২১ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সারাদেশের ন্যায় বরগুনাতে শীতের দাপট বাড়ছে। কনকনে শীতে এলাকার গরিব অসহায় মানুষ গুলোর কষ্ট কিছুটা দুর করার লক্ষ্যে শীতার্ত মানুষের মাঝে, শতাধিক শীত বস্ত্র   বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মোহাম্মদ মহসিন কবিরাজের একমাত্র ছেলে মোহাম্মদ শিমুল কবিরাজ তার গ্রামের বাড়িতে অসহায় মানুষের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করেন।

তিনি বলেন, মহামারী করোনা কালীন সময় তিনি অসহায় মানুষের মাঝে ছিলেন, এখনো আছেন ভবিষ্যতেও থাকবেন । সমাজের যারা বিত্তবান ও সমাজসেবক রয়েছেন  তাদেরকেও  অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

তিনি আরো বলেন, নিজ এলাকার গরীব ও দুস্থ মানুষের প্রতি সামাজিক দায়বদ্ধতা থেকে  শীতবস্ত্র বিতরণ করেছি। আমার সাধ্যমতো আগামীতে ও এলাকার মানুষের জন্য সাহায্য সহযোগীতা অব্যাহত রাখবো।

এ সময়  উপস্থিত ছিলেন, প্রবীণ রাজনীতিবিদ বারবার নির্বাচিত সাবেক ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আঃ সাত্তার কবিরাজ, সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।