1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
সবসময় ভালো কাজের প্রতিনিধি হতে চেয়েছি: শাকিব খান
বুধবার, ২৩ জুন ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]
শিরোনাম:
কঠোর ‘লকডাউনে’ বদলে গেছে খুলনা! পাথরঘাটায় হরিণের চামড়া-মাংস উদ্ধার সংবাদ সম্মেলনের বক্তব্য নিতে গেলে সাংবাদিককে পিটিয়ে আহত বরগুনায় দুই ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত-১০ সুমি’জ হট কেক’র বিরুদ্ধে ১০ কোটি টাকার ভ্যাট ফাঁকির মামলা বরগুনা সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক সংস্কৃতিসেবীদের মাঝে সহায়তা প্রদান তালতলীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে দেবীদ্বারে আলোর পাঠশালায় বই ও ব্যাগ বিতরণ দেবীদ্বারে ২০ মাস বয়সি আমির হামজার রহস্যজনক মৃত্যু জি, টি ডিগ্রী কলেজে মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে আর্থিক অনুদান

সবসময় ভালো কাজের প্রতিনিধি হতে চেয়েছি: শাকিব খান

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন.কম
  • নিউজ প্রকাশ: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৩ বার
সবসময় ভালো কাজের প্রতিনিধি হতে চেয়েছি: শাকিব খান
নিউজটি শেয়ার করুন..

দেশের চলচ্চিত্র শিল্পের সব সঙ্কটের মধ্যেও সবচেয়ে বড় আশা-ভরসার নাম সুপারস্টার শাকিব খান। সম্প্রতি করোনাকালে স্থবির হয়ে পড়া চলচ্চিত্র অঙ্গনে আবারও প্রাণসঞ্চার করে শুটিং শুরু করেছেন ঢালিউডের ‘নবাব’।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর ৩০০ ফিট সড়কের পূর্বাচল এলাকায় ও বিএফডিসিতে ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিংয়ে অংশ নেন শাকিব খান। করোনাকালে রুদ্ধ পরিস্থিতি থেকে সবকিছু স্বাভাবিক অবস্থায় ফেরার অন্যতম অনুষঙ্গ হিসেবে বিবেচিত হচ্ছে এই শুটিং।

শাকিব খান তার ফেসবুক পেজে শুটিং শুরু করার অনুভূতি জানিয়েছেন ভক্তদের। তিনি বলেন, আমি সবসময়ই কাজ করি দেশের সাধারণ মানুষদের মুখে হাসি ফোটানোর জন্য। চেষ্টা করি বাংলাদেশের চলচ্চিত্রকে বিশ্ব দরবারে পৌঁছে দেয়ার জন্য। শত প্রতিকূলতার পরেও আমার এই প্রচেষ্টা থেমে নেই। এরমধ্যে বৈশ্বিক করোনার কারণে আজ আমার ইন্ডাস্ট্রি ও দেশের সাধারণ মানুষ ভালো নেই। খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা, শিক্ষার পাশাপাশি দৈনন্দিন জীবনে বিনোদন সংস্কৃতিও ওতোপ্রোতভাবে জড়িত। এছাড়া এ মাধ্যম অনেকের জীবিকা নির্বাহের একমাত্র উৎস। মানুষগুলো এমন দুঃসময়েও ভালোবাসার টানে পড়ে আছেন এই ইন্ডাস্ট্রিতে। আমি তাদের জন্যও কাজ করে যাচ্ছি। আমার এই প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে।

ঢালিউড ‘কিং’ বলেন, আমার কাজ বিনোদন দেওয়া। যেহেতু আমি এ মাধ্যমের প্রতিনিধি, তাই আমার কাজের মাধ্যমে করোনা জর্জরিত সাধারণ মানুষদের মনে একটু হলেও যদি আনন্দ দিতে পারি, আমার ইন্ডাস্ট্রির মানুষের উপাজর্নের পথ সচল করতে পারি; এটাই হবে আমার বড় স্বার্থকতা।

শাকিব খান আরও বলেন, আমি সবসময় ভালো কাজের প্রতিনিধি হতে চেয়েছি। শুরু থেকে সেই চেষ্টা করে আসছি, আগামীতেও করবো ইনশাআল্লাহ। এই সংকটকালে আজ থেকে ‘নবাব এলএলবি’ নামে নতুন সিনেমার শুটিং শুরু করেছি। আমাকে যারা ‘শাকিব খান’ বানিয়েছেন দেশ-বিদেশের সেই কোটি মানুষদের দোয়া ও ভালোবাসা সঙ্গে নিয়ে সামনে এগোনোর চেষ্টায় থাকলাম। সবার জন্য ভালোবাসা।


নিউজটি শেয়ার করুন..
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন