1. [email protected] : dailybibartan :
  2. [email protected] : Boni Amin : Boni Amin
বাংলাদেশ সফরকালে সাতক্ষীরায় যাবেন মোদি
বুধবার, ১২ মে ২০২১, ১০:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি:
সারাদেশে সংবাদকর্মী নিয়োগ চলছে সরাসরি যোগাযোগ করুন : 01714218173 email: [email protected]

বাংলাদেশ সফরকালে সাতক্ষীরায় যাবেন মোদি

স্টাফ রিপোর্টার | দৈনিক বিবর্তন
  • নিউজ প্রকাশ: শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৯০ বার
সাতক্ষীরায় যাবেন মোদি
নিউজটি শেয়ার করুন..
  • 50
    Shares

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের অনুষ্ঠানে অংশ নিতে বাংলাদেশে আসবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাংলাদেশ সফরকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুরে যশোরেশ্বরী কালীমন্দির পরিদর্শন করবেন ভারতের প্রধানমন্ত্রী। এমন খবর প্রকাশের পর থেকেই আনন্দে আত্মহারা ঈশ্বরীপুরে বসবাসকারী মতুয়া সম্প্রদায়ের লোকজন।

জানা গেছে, সাতক্ষীরা জেলার বিভিন্ন স্থানে মতুয়া সম্প্রদায়ের ২০ হাজারেরও বেশি মানুষ বসবাস করছেন। এর মধ্যে শ্যামনগরেই আছেন ১০ হাজারের বেশি মানুষ।

ধারণা করা হচ্ছে, পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনে মোদির সাতক্ষীরা সফর দারুণ একটি প্রভাব সৃষ্টি করবে। আর তাই মোদির এই সফর নিয়ে পশ্চিমবঙ্গেও শুরু হয়েছে নানা আলোচনা।

শ্যামনগরের ঈশ্বরীপুরের যশোরেশ্বরী কালীমন্দিরের পুরোহিত দিলীপ মুখার্জী বলেন, এ মন্দিরে প্রতি বছর শ্যামা কালীপূজা অনুষ্ঠিত হয়ে থাকে। এছাড়া প্রতি শনি ও মঙ্গলবার এ মন্দিরে পূজা অর্চনা হয়ে থাকে। এসব পূজা অর্চনায় শত শত ভক্তের সমাগম ঘটে।

এদিকে জেলা মতুয়া সম্প্রদায়ের সভাপতি ও শ্যামনগর উপজেলা সভাপতি কৃষ্ণান্দ মুখার্জী বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে মতুয়া সম্প্রদায়ের মধ্যে খুশির জোয়ার বইছে। আমরা রাষ্ট্রীয় ভাবে মোদিকে স্বাগত জানানোর জন্য প্রস্তুতি নিচ্ছি।


নিউজটি শেয়ার করুন..
  • 50
    Shares
এ জাতীয় আরো সংবাদ..

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন