logo
ঢাকাসোমবার , ২৬ জুলাই ২০২১

তওবা করে ইসলামের পথে মডেল সানাই মাহবুব

বিনোদন ডেস্ক | দৈনিক বিবর্তন
জুলাই ২৬, ২০২১ ৯:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

বহু আলোচনা ও সমালোচনার জন্ম দেওয়া মডেল সানাই মাহবুব সুপ্রভা বিনোদন জগত ছেড়ে ইসলামের পথে নিজেকে সম্পৃক্ত করছেন। এক অডিও বার্তায় সানাই নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

সোমবার (১৯ জুলাই) গণমাধ্যমকে তিনি জানান, ইসলামের ছায়াতলে থেকেই আমি জীবনের শান্তি খুঁজে পেতে চাই। ইসলামের মত সুন্দর জীবন ব্যবস্থা আর কোথাও নেই।

তিনি জানান, শোবিজ থকে নিজেকে একেবারে গুটিয়ে নিচ্ছি। আর ফিরছি না এ জগতে। পুরোপুরিভাবে ইসলামের নিয়মকানুন পালন করতে চাই। আমার জন্য সবাই দোয়া করবেন।

পাশপাশি একটি অডিও বার্তায় তিনি সবার প্রতি অনুরোধ জানিয়ে বলেন, আমার আগের কোনো ছবি যদি কারও কাছে থাকে তাহলে দয়া করে সরিয়ে ফেলবেন।

তবে আচমকা এমন সিদ্ধান্ত নেওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, আমি চলতি বছর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলাম। অবস্থা এতটাই গুরুতর হয়েছিল যে আমাকে নিতে হয়েছিল আইসিইউতে। সেখান থেকে ফিরে আসার সম্ভাবনা মানুষের খুব কমই থাকে। আমি যখন মৃত্যু যন্ত্রণায় ছটফট করছিলাম তখনই সিদ্ধান্ত নিই, আল্লাহ যদি আমাকে সুস্থ করেন তাহলে বাকি জীবনটা ইসলামের পথেই কাটিয়ে দিবো। তখনই আমি তওবা করি।

প্রসঙ্গত, আলোচিত এই মডেলের পৈত্রিক নিবাস নীলফামারী জেলায় তবে জন্ম ও বেড়ে উঠা রাজধানীর ধানমন্ডিতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে অবস্থান করেন। এখন স্থায়ীভাবে বসবাস করছেন ঢাকায়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।