logo
ঢাকাবুধবার , ৭ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সাভারে দুই কিশোরীকে গণধর্ষণের ভিডিও ফাঁস, ৪ কিশোর আটক

স্টাফ করেসপন্ডেন্ট | দৈনিক বিবর্তন.কম
অক্টোবর ৭, ২০২০ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগে চার কিশোর গ্যাং সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে এক কিশোরকে ও মঙ্গলবার রাতে তিন কিশোরকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয়। আটক ওই চার কিশোরের বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে।

বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ওসি মো কামরুজ্জামান জানান, কিছুদিন আগে ওই কিশোর গ্যাং সদস্যদের হাতে দুই বান্ধবী ধর্ষণের শিকার হয়েছেন। সোর্সদের কাছ থেকে পাওয়া এমন তথ্যের ভিত্তিতে ভোরে অভিযান চালিয়ে চার জনকে আটক করা হয়েছে। তাদের সবার বয়স ১৮ বছরের মধ্যে হবে। তবে, তদন্তের জন্য তাদের নাম বলা যাচ্ছে না।

তিনি আরও জানান, ধর্ষণের ঘটনা ভিডিও ধারণ করা হয়েছিল বলে অভিযোগ আছে। আমরা বিষয়টিও খতিয়ে দেখছি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ৩০ আগস্ট বেলা দুইটার দিকে চাচা সম্পর্কের দুই তরুণের সঙ্গে দুই কিশোরী আশুলিয়ার গুলিয়ারচক এলাকায় বেড়াতে যায়। ওই এলাকায় আগে থেকেই ১০ থেকে ১২ জনের একটি কিশোর গ্যাং অবস্থান করছিল। জিজ্ঞাসাবাদের কথা বলে তারা দুই তরুণ ও দুই কিশোরীকে আলাদা স্থানে নিয়ে যায়। এরপর তারা দুই তরুণকে আটকে রেখে ওই দুই কিশোরীকে প্রাচীর ঘেরা একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এ সময় তারা ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে। ওই ঘটনার পর এক কিশোরীকে এলাকা থেকে তাড়িয়ে দেওয়া হয়। অপর কিশোরী ভয়ে ঘটনা চেপে যায়।

ঘটনার এক মাস পর কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে দ্বন্দ্বের জেরে ধর্ষণের ভিডিও চিত্র কয়েকজনের মেসেঞ্জারে পাঠানো হলে বিষয়টি জানাজানি হয়।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
%d bloggers like this: