logo
ঢাকারবিবার , ২১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সাভার বাসস্ট্যান্ড এ রাস্তার দু পাশে ড্রেনের কাজে দোকানী ও পথযাত্রীর ভোগান্তি

সাভার প্রতিনিধি
ফেব্রুয়ারি ২১, ২০২১ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সাভার রাজধানী ঢাকার পর জনবহুল শহরে পরিণত হয়েছে । বর্তমানে সাভার উপজেলা ২ টি থানায় বিভক্ত; যার একটি হচ্ছে সাভার মডেল থানা এবং অন্যটি আশুলিয়া থানা। এ উপজেলার একমাত্র পৌরসভা হল সাভার পৌরসভা এখানে প্রতিদিন প্রায় ২ লক্ষ লোকের যাতায়াত। এই ব্যস্ততম রাস্তায় খোঁড়াখুড়ির পর সময় মতো তা মেরামত করা হচ্ছে না।

কোন উন্নয়ন কাজ চলাকালে সংশ্লিষ্ট এলাকায় ভোগান্তি চরম আকার ধারণ করে। এটা যেন নিয়মে পরিণত হয়েছে। রাস্তা খোঁড়াখুড়ির সময় সড়কের এক বড় অংশে ফেলে রাখা হয় মাটি, ইটসহ বিভিন্ন সামগ্রী। দীর্ঘ সময় পরও সেসব সরানো হচ্ছে না।

সাভার বাসস্ট্যান্ড এর এক দোকান মালিক বলেন, এমনিতে প্রায় ১০ মাস যাবত করোনায় দোকান পাট বন্ধ থাকায়। আমাদের অবস্থা নাজেহাল। একটু খোলার ব্যবস্থা হতে না হতে আবার ড্রেনের কাজে দোকান করা সমস্যা হয়ে পড়েছে। দোকানী ও পথযাত্রী এরা ড্রেনের সংস্কার কাজ যেন একটু তাড়াতাড়ি সম্পন্ন হয়, সে ব্যাপারে কর্তৃপক্ষের কাছে তাদের আবেদন।

এ বিষয়ে সাভার পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল গণি বলেন পৌরসভার বিভিন্ন এলাকায় রাস্তার উন্নয়ন কাজ চলছে, পৌরসভাবাসী যাতে কোনো রকম দুর্ভোগে না পড়ে, কর্তৃপক্ষ তা নিশ্চিত করবে এটাই প্রত্যাশা

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।