logo
ঢাকাশনিবার , ১৭ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি-ব্যবসা
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. করোনা
  6. ক্যাম্পাস
  7. ক্রয় বিক্রয়
  8. খেলা
  9. গ্রামবাংলা
  10. চাকরি চাই
  11. জাতীয়
  12. জীববৈচিত্র
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সারাদেশের ন্যায় তালতলীতে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত

Link Copied!

সারাদেশের সাথে বরগুনার তালতলীতে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সমাবেশ করেছে পুলিশ।

শনিবার(১৭ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার ৭টি বিটে একযোগে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়ার সভাপত্বিতে সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক,এনজিও প্রতিনিধি, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। পাশাপাশি এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করা হয়। বড়বগী বিট অফিসার এসআই মো. রফিকুল ইসলাম এ সমাবেশটি ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচার করেন।

এ সমাবেশে উপস্থিত ছিলেন তালতলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. রেজবী-উল-কবীর জোমাদ্দার,উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক দিলশাত জাহান এলিচ,বড়বগী ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন আলম মুন্সী,তালতলী সাংবাদিক ফোরামের সভাপতি মো. খাইরুল ইসলামসহ সকল ইউপি সদস্যরা। এছাড়াও প্রতিটি ইউনিয়নের স্ব-স্ব বিটের প্রধানগন ও ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন এ সমাবেশে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন,মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার এই স্লোগানকে সামনে রেখে দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তায় পুলিশ জনগনের পাশে আছে। দেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।