logo
ঢাকাশনিবার , ১৭ অক্টোবর ২০২০

সারাদেশের ন্যায় তালতলীতে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত

Link Copied!

সারাদেশের সাথে বরগুনার তালতলীতে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সমাবেশ করেছে পুলিশ।

শনিবার(১৭ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার ৭টি বিটে একযোগে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়ার সভাপত্বিতে সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক,এনজিও প্রতিনিধি, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। পাশাপাশি এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করা হয়। বড়বগী বিট অফিসার এসআই মো. রফিকুল ইসলাম এ সমাবেশটি ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচার করেন।

এ সমাবেশে উপস্থিত ছিলেন তালতলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. রেজবী-উল-কবীর জোমাদ্দার,উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক দিলশাত জাহান এলিচ,বড়বগী ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন আলম মুন্সী,তালতলী সাংবাদিক ফোরামের সভাপতি মো. খাইরুল ইসলামসহ সকল ইউপি সদস্যরা। এছাড়াও প্রতিটি ইউনিয়নের স্ব-স্ব বিটের প্রধানগন ও ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন এ সমাবেশে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন,মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার এই স্লোগানকে সামনে রেখে দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তায় পুলিশ জনগনের পাশে আছে। দেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।