logo
ঢাকারবিবার , ৮ আগস্ট ২০২১

সারাদেশের ন্যায় তালতলী নিশানবাড়িয়া ইউনিয়নের শুরু হয়েছে টিকা দান কর্মসূচি

মাহমুদুল হাসান, স্টাফ রিপোর্টার
আগস্ট ৮, ২০২১ ১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

কারও মধ্যে বিরূপ কোন প্রতিক্রিয়া দেখা না দেওয়ায় সারাদেশের ন্যায় তালতলী উপজেলায় শুরু হয়েছে এই গণটিকা দান কর্মসূচি।

আজ রবিবার ০৮ আগষ্ট সকাল ৯টা থেকে উপজেলার ০৩ টি ইউনিয়ন কেন্দ্রে এই টিকাদান কার্যক্রম শুরু হয়েছে চলবে বিকেল ৩টা পর্যন্ত।

উপজেলা স্বাস্থ্যবিভাগ সুত্রে জানা গেছে, ২৫ বছর ও তদূর্ধ্ব জনগোষ্ঠী, নারী, শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের মানুষকে প্রাধান্য দিয়ে একদিনের জন্য এই কার্যক্রম শুরু হয়েছে। জেলার উপজেলার ০৩ টি ইউনিয়ন, ৩টি কেন্দ্র  ২০০ করে মোট  ৬০০ জন স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবী মাধ্যমে এই কর্যক্রম পরিচালনা করা হচ্ছে।

এসময় নিশানবাড়িয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম  বলেন, ২৫ বছর ও তদুর্ধ্ব ও পঞ্চাশোর্ধ্ব বয়স্ক জনগোষ্ঠী, নারী এবং শারীরিক প্রতিবন্ধী, দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের জনগগোষ্ঠীকে অগ্রাধিকারের ভিত্তিতে এই গণটিকাদান কার্যক্রম চলছে। প্রচুর মানুষ টিকা নিতে আসছে। আমরা মনে করি, এই গণটিকাদান কর্মসূচি মানুষের মধ্যে একটা উৎসাহ-উদ্দীপনার তৈরি করবে।

এসময় তিনি  আর বলেন টিকা নেয়ার পর টিকাকেন্দ্রে ৩০ মিনিট অপেক্ষা করতে বলেন। এছাড়া টিকা নেয়ার পরও জরুরি কাজে ঘরের বাইরে গেলে অবশ্যই সঠিকভাবে মাস্ক ব্যবহার করতে হবে।

দৈনিক বিবর্তন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।